গাজীপুরে পোশাক শ্রমিককে গণধর্ষণের পর ভিডিও ধারণ

গাজীপুর সংবাদদাতাগাজীপুর সংবাদদাতা
প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২৩

ছবি- সংগৃহীত

গাজীপুরে এক নারী পোশাক শ্রমিককে গণধর্ষণের পর ভিডিও ধারণের ঘটনায় তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- গাজীপুর সদর থানার গাজারিয়া এলাকার কবির হোসেনের ছেলে মোসাদ্দেক হোসেন ওরফে অপু (৩২), ময়মনসিংহের ফুলপুর থানার ডিউর গ্রামের হাবিবুর রহমানের ছেলে হৃদয় মিয়া (২০) এবং একই জেলার ত্রিশাল উপজেলার বিয়ারা গ্রামের রফিকুল ইসলামের ছেলে নাঈম ইসলাম (১৮)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল ইসলাম গণমাধ্যমকে জানান, গত শনিবার গাজীপুর মহানগরের গজারিয়া পাড়া এলাকা থেকে পাশের সিটপাড়া এলাকার বাসায় যাওয়ার সময় গজারিয়া পাড়া এলাকার নির্জন জায়গায় পৌঁছলে এক যুবক ভিকটিমের মুখ চেপে চাকু ধরে গজারি বনে নিয়ে যায়। সেখানে হুমকি দিয়ে ওই যুবক তাকে ধর্ষণ করে। পরে আরও দুই যুবককে মোবাইল ফোনে ডেকে আনলে তারাও দলবেঁধে ধর্ষণ করে এবং ধর্ষণের ঘটনা মোবাইল ফোনে ভিডিও ধারণ করে।

এই ঘটনায় সোমবার (০৬ ফেব্রুয়ারি) ভিকটিম নিজে বাদী হয়ে অজ্ঞাতদের নামে মামলা দায়ের করেন। পুলিশ ঘটনার তদন্তে নেমে রাতেই তিন জনকে গ্রেপ্তার করে এবং ভিডিও’র আলামত জব্দ করে। গ্রেপ্তারকৃতরা ধর্ষণের কথা স্বীকার করেছে এবং ঠাকুরগাঁও জেলার বাসিন্দা ভিকটিমের ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে বলে জানায় পুলিশ।

সারাদিন/০৭ ফেব্রুয়ারি/এমবি 

Nagad