স্বাস্থ্য মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২৩

স্বাস্থ্যসেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের চতুর্থ স্বাস্থ্য, জনসংখ্যা ও পুষ্টি সেক্টর (এইচপিএনএসপি) কর্মসূচির অন্তর্ভুক্ত হসপিটাল সার্ভিসেস ম্যানেজমেন্ট (এইচএসএম) অপারেশনাল প্ল্যানের মেয়াদ পর্যন্ত জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

এই কর্মসূচির আওতায় ৮টি পদে ষষ্ঠ ও নবম গ্রেডে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে মোট ৬১ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ০২ মার্চ পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: সিনিয়র ইনস্ট্রাক্টর (শিশুস্বাস্থ্য), ট্রেনিং কো-অর্ডিনেটর, শিশুস্বাস্থ্য চিকিৎসক, শিশু মনোবিজ্ঞানী, ডেভেলপমেন্ট থেরাপিস্ট, সার্ভিলেন্স মেডিকেল অফিসার (এমঅ্যান্ডই), কোয়ালিটি অফিসার, রিজিওনাল কো-অর্ডিনেটর (কোয়ালিটি)।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

বয়সসীমা: ২০২০ সালের ২৫ মার্চ প্রার্থীর বয়স নির্ধারিত সীমার মধ্যে থাকতে হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের http://hsm.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে [email protected] এই ঠিকানায় ই-মেইল করা হবে।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ টেলিটকের সার্ভিস চার্জসহ মোট ৫০০ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

Nagad

আবেদনের শেষ তারিখ: আগামী ০২ মার্চ ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/১৪ ফেব্রুয়ারি/এমবি