জাহ্নবীর দক্ষিণী সিনেমায় অভিষেক

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২৩

ছবি- সংগৃহীত

২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে যাত্রা শুরু করেন বনি কাপুরের কন্যা অভিনেত্রী জাহ্নবী কাপুর। বলিউডে পা রাখার পাঁচ বছরের মধ্যেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে চলেছে জাহ্নবীর।

জানা গেছে, ‘এনটিআর ৩০’ সিনেমাতে ‘আরআরআর’ খ্যাত দক্ষিণী তারকা এনটিআর জুনিয়রের বিপরীতে দেখা যাবে অভিনেত্রীকে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই সিনেমার জন্য ফোটোশুটও করতে চলেছেন ‘মিলি’র অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, দক্ষিণী তারকা কোরাতালা শিবার পরিচালনায় তৈরি হচ্ছে ‘এনটিআর ৩০’ সিনেমা। ২০১৬ সালে ‘জনতা গ্যারাজ’ সিনেমাতে পরিচালকের সাথে কাজ করেছিলেন এনটিআর জুনিয়র। তার প্রায় ৭ বছর পরে ফিরছে সেই পরিচালক-অভিনেতা জুটি।

খবর আরও জানানো হয়েছে, চলতি মাসের শেষের দিকে কাজ শুরু হবে নতুন সিনেমার। প্রি-প্রোডাকশনের কাজ শেষে মার্চ মাচে সিনেমার শুটিং শুরু হওয়ার কথা। জাহ্নবীর দক্ষিণী সিনেমাতে কাজ করার বিষয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল অনেক দিন ধরেই। এর আগে অভিনেত্রীকে এই বিষয়ে প্রশ্ন করা হলেও মেলেনি উত্তর।

আনন্দবাজার জানিয়েছে, জাহ্নবী ছাড়াও আরও কয়েক জন অভিনেত্রী ছিলেন সিনেমার নির্মাতাদের পছন্দের তালিকায়। সব দিক বিচার করে শেষ পর্যন্ত বনি-কন্যাকেই চূড়ান্ত করেন সিনেমার পরিচালক ও প্রযোজক। শোনা যাচ্ছে, অতি সম্প্রতি সিনেমার জন্য সায় দিয়েছেন ‘গুঞ্জন সাক্সেনা’ অভিনেত্রী। চলতি মাসের শেষের দিকে এনটিআর জুনিয়রের টিমের সাথে সিনেমার কাজ শুরু করতে চলেছেন তিনি।

সিনেমাটির বিষয়ে এই মুহূর্তে মুখ খুলতে চাইছেন না পরিচালক বা অভিনেতা কেউই। সম্প্রতি এক অনুষ্ঠানে এনটিআর জুনিয়র জানান, তিনি চান না অনুরাগীরা বার বার তাকে পরের সিনেমার আপডেট নিয়ে প্রশ্ন করতে থাকুন। তার যুক্তি, এতে সিনেমার সাথে জড়িত কলাকুশলীর উপর চাপ সৃষ্টি হয়।

Nagad

‘আরআরআর’ তারকা আরও জানান, নতুন আপডেট থাকলে তিনি নিজেই তা সবার সাথে ভাগ করে নেবেন। অভিনেতার এই মন্তব্যে বেড়েছে জল্পনা। ‘এনটিআর ৩০’ সিনেমাতে তার বিপরীতে জাহ্নবীর অভিনয় করার খবর প্রকাশ্যে আসার পর থেকে সিনেমা নিয়ে আরও কৌতূহলী অনুরাগীরা।

সারাদিন/১৪ ফেব্রুয়ারি/এমবি