স্রোতের সাথে তাল মিলাতে চাই না: অভিনেত্রী ফারিণ

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:২৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২৩

অভিনেত্রী তাসনিয়া ফারিণ, ছবি- সংগৃহীত

অভিনয়ের নৈপুণ্যতায় দর্শকদের মুগ্ধ করেছেন মডেল ও অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ওটিটিতে অভিনেত্রীর কাজ দেখে কলকাতার দর্শকদেরও প্রশংসা কুড়িয়েছেন এই অভিনেত্রী।

ইতোমধ্যে দেশের গণ্ডি পেরিয়ে পা রেখেছেন ভারতের কলকাতায়। গত ০৩ ফেব্রুয়ারি কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ফারিণ অভিনীত সিনেমা ‘আরও এক পৃথিবী’। এটি পরিচালনা করেছেন নির্মাতা অতনু ঘোষ। আর এই সিনেমার প্রচারণায় চলতি মাসের শুরুতে কলকাতায় পাড়ি জমান অভিনেত্রী ফারিণ।

তার অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন কলকাতার অনেক নির্মাতাই। এমনকি সিনেমাতে অভিনয়ের জন্য তাকে প্রস্তাবও দিয়েছেন। সেখানে প্রেক্ষাগৃহে দর্শকদের সাথে নিজের সিনেমাও দেখেছেন ফারিণ।

অভিনেত্রী তাসনিয়া ফারিণ বলেন, যারা এই সিনেমাটি দেখেছেন তাদের মধ্যে সবাই আমার কাজ দেখে খুশি। বলা যায়, প্রত্যাশার চেয়ে অনেক বেশিই পেয়েছি আমি। এই সিনেমার মাধ্যমে অভিনেত্রীর জন্য ভালো অভিষেক হয়েছে। তাই আগামীতে নতুন কোনো সিনেমাতে কাজ না করলেও কোনো কষ্ট থাকবে না বলে জানান তিনি।

অভিনেত্রী ফারিণ বলেন, বাংলাদেশি সিনেমার প্রস্তাবও আসে। তবে আমি ভালো কাজ করতে চাই। কারণ কাজের সংখ্যা বাড়াতে গিয়ে স্রোতের সাথে তাল মিলাতে চাই না আমি। ভালো গল্প ও চরিত্রে সিনেমাতে কাজ করতে চাই। ধীরে ধীরে হোক, তাতে আমার কোনো সমস্যা নেই।

তবে চলতি বছর আরেকটি কাজের ঘোষণা আসতে পারে। ইতোমধ্যে মিটিংও হয়েছে। চূড়ান্ত হলে আনুষ্ঠানিকভাবে সবাইকে জানাব বলেন তাসনিয়া ফারিণ।

Nagad

সারাদিন/১৯ ফেব্রুয়ারি/এমবি