রাজধানীতে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২৩

নিহত শিক্ষার্থী ওমর ফারুক পলক, ছবি- সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ীতে দ্রুতগামী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় আরও দুইজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে যাত্রাবাড়ীর কাজলা ভাঙা প্রেস এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তিন জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সকাল সোয়া ১০টার দিকে পলক’কে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো: বাচ্চু মিয়া গণমাধ্যমকে এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত ওমর ফারুক পলক (২৩) বাংলাদেশ ইসলামি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তিনি চট্টগ্রামের মিরসরাই উপজেলার উত্তর ইদু খালি আবুরহাট গ্রামের মো: মমিনুল হকের ছেলে। এই ঘটনায় জুয়েল রানা (২১) নামের তার এক বন্ধু গুরুতর আহত হয়েছেন।

নিহত ওমর ফারুকের মামা জামশেদ আলম গণমাধ্যমকে জানান, ফারুক তার বাসায় থেকে পড়াশোনা করতেন। তিনি বাংলাদেশ ইসলামী ইউনিভার্সিটির বিবিএ প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। আজ দুই বন্ধু একসাথে মোটরসাইকেলে করে যাওয়ার সময় কাজলা ভাঙা প্রেস এলাকায় দ্রুতগামী আসিয়ান সিটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই জনই রাস্তায় ছিটকে পড়েন। পড়ে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে ফারুককে চিকিৎসক মৃত ঘোষণা করেন। জুয়েল চিকিৎসাধীন আছেন।

Nagad

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো: বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে। আহত জুয়েলকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সারাদিন/২৩ ফেব্রুয়ারি/এমবি