শাবলের আঘাতে স্বামীর চোখ উপড়ে ফেললো স্ত্রী

গাইবান্ধা সংবাদদাতাগাইবান্ধা সংবাদদাতা
প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২৩

ছবি- সংগৃহীত

গাইবান্ধার পলাশবাড়ীতে পরকীয়া দেখে ফেলায় এক স্বামীর চোখ উপড়ে ফেলার অভিযোগ উঠেছে তার স্ত্রী সাজেদা বেগমের বিরুদ্ধে। সোমবার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২ টার দিকে পৌর শহরের ওই গ্রামে এই ঘটনা ঘটে। পরে মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) ভোরবেলা আহত স্বামী নুরুল ইসলামকে (৪৫) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে স্বজনরা।

মঙ্গলবার দুপুরে উপজেলার কালুগাড়ী গ্রামের অভিযুক্ত ওই নারীকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নুরুল ইসলাম পলাশবাড়ীর কালুগাড়ী গ্রামের রহিম উদ্দীনের ছেলে। তিনি পেশায় একজন ইলেকট্রিশিয়ান। দাম্পত্যজীবনে তাদের দুই ছেলে-মেয়ে রয়েছে।

ভুক্তভোগীর ভাতিজা শাহ্ আলম গণমাধ্যমকে জানান, গভীর রাতে শোরগোল শুনে ঘটনাস্থলে গিয়ে দেখি লোহার শাবলের আঘাতে তার চোখ উপড়ে গেছে। আঘাত কপাল ভেদ করায় সেদিক দিয়ে রক্তের সাথে মাথার ঘিলু পড়ছে। এছাড়াও তার শরীরের স্পর্শকাতব স্থানে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তার অভিযোগ, একজন নারীর পক্ষে স্বামীকে এভাবে আহত করা সম্ভব না। তার দাবি সেখানে অন্য পুরুষ ছিল। রাতে বাড়ি ফিরে তাদের হাতেনাতে ধরে ফেলায় প্রেমিকের সহায়তায় নুরুলকে হত্যার চেষ্টা করা হয়।

তবে সাজেদা বেগমের দাবি সংসারে খরচসহ এনজিওর কিস্তির টাকা না দেওয়ায় সে নুরুলকে আঘাত করেছে।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মাসুদ রানা গণমাধ্যমকে জানান, পরকীয়ার বিষয়টি স্বীকার না করলেও দাম্পত্য কলোহের জের ধরে সাজেদা শাবল দিয়ে নুরুলকে আঘাত করেছে বলে স্বীকার করেছে।

Nagad

সারাদিন/২৮ ফেব্রুয়ারি/এমবি