শাকিব খানের ‘মায়া’য় থাকছেন না পূজা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:৫৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২৩

অভিনেত্রী পূজা চেরী। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

ঢাকাই সিনেমা সুপারস্টার শাকিব খানের ‘মায়া’ সিনেমার বিষয়ে নিজের অবস্থান স্পষ্ট করেছেন অভিনেত্রী পূজা চেরী। শাকিবের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ‘মায়া’ সিনেমাটিতে তিনি করছেন না।

নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে নায়িকা পূজা জানিয়েছেন, মায়া সিনেমাটি তিনি করছেন না। নেটিজনদের প্রশ্ন জাজের ঘরে ফেরার কারণেই কি শাকিব খানের প্রকল্প থেকে বিচ্ছিন্ন হয়ে গেলেন পূজা?

এর আগে গুঞ্জন শোনা যাচ্ছিল- সরকারি অনুদানের সিনেমা ‘মায়া’-তে শাকিব খানের নায়িকা হিসেবে থাকছেন পূজা। এবার মায়ায় থাকার সম্ভাবনা নাকচ করে গতকাল নিজের অবস্থান ফেসবুকে স্পষ্ট করেছেন তিনি।

নায়িকা পূজা চেরী লিখেছেন, “বেশ কিছু অনলাইনে দেখছি, মায়া সিনেমাতে আমার নাম। সবাইকে জানাচ্ছি, মায়া সিনেমা নিয়ে আমার সাথে কোনো প্রকার চুক্তি হয়নি। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রাথমিকভাবে আমার সাথে কথা বলেছিল। কিন্তু আমি মায়া সিনেমাটি করছি না।”

পূজা আরও লিখেছেন, “যদি গল্প পছন্দ হয় তবে আমি অবশ্যই অভিনয় করব, আমার কাছে সহশিল্পীর চেয়ে গল্প বেশি গুরুত্বপূর্ণ। ধন্যবাদ। আশা করি, বিষয়টি এখানেই শেষ হবে।”

কয়েক দিন আগেই সংবাদমাধ্যমকে মায়া থেকে বাদ পড়ার গুঞ্জন প্রসঙ্গে পূজা বলেছিলেন, “আমাকে বাদ দেয়নি, আমিও বাদ দিইনি। আসলে এই সিনেমা নিয়ে আমার সাথে কোনো কথাই বলা হয়নি। যার ফলে আমাকে বাদ দেওয়ার প্রশ্নই আসে না। আর আমিও যে বাদ দেব সেই প্রশ্নও নেই। আসলে উভয় পক্ষ থেকেই বাদ দেওয়ার কোনো বিষয় নেই।” পাশাপাশি সেসময় তিনি জানিয়েছিলেন, শাকিবের সাথে অভিনয় না করার কোনো কারণ নেই। তাকে প্রস্তাব দিলে তার যদি পছন্দ হয় তবে অবশ্যই শাকিবের সাথে অভিনয় করবেন তিনি।

Nagad

এদিকে, গত ২০ ফেব্রুয়ারি সামাজিক মাধ্যম ফেসবুক পেজে একটি পোস্টে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কাছে ক্ষমা চান পূজা চেরী।

ফেসবুক স্ট্যাটাসে চিত্রনায়িকা পূজা লিখেছেন, “আমি পূজা চেরী। আমার ১৪ বছর বয়সে জাজ আমাকে নায়িকা হিসেবে launch করে। আমি জাজেরই সৃষ্টি, জাজেরই মেয়ে। আগে মনে করতাম জাজ মানে শুধুই জাজ।”

“কিন্তু আসলে জাজ মানে আব্দুল আজিজ ভাইয়া, খোকন ভাইয়া, বাপ্পি ভাইয়া, মাহি আপু, ফারিয়া আপু, রোশান, সিয়াম, সৈকত নাসির ভাইয়া, রাফি ভাইয়া, রমিম ভাইয়া, মেজবাহ ভাইয়া সহ আরো অনেকে মিলেই জাজ। আমার অল্প বয়সের কারনে আমি একটি ভুল করেছি। আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী। আমাকে আপনাদের ছোট বোন ও সহকর্মী হিসেবে ক্ষমা করে দিবেন। ???”

সারাদিন/২৮ ফেব্রুয়ারি/এমবি