প্রথমবার দুই অ্যাকশন হিরো একসাথে

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ২:৩৫ অপরাহ্ণ, মার্চ ২, ২০২৩

ছবি- সংগৃহীত

অবশেষে প্রথমবারের মতো একসাথে পর্দা মাতাবেন দুই সময়ের দুই অ্যাকশন সুপারস্টার চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল ও অনন্ত জলিল। ‘কিল হিম’ সিনেমার দেখা যাবে এই দুই অ্যাকশন হিরোকে।

বুধবার (০১ মার্চ) ‘কিল হিম’ সিনেমার শুটিং সেটে হাজির হয়েছিলেন রুবেল-অনন্ত। এর আগে চলতি বছরের শুরুতেই বগুড়ায় এই সিনেমার প্রথম লটের শুটিং সম্পন্ন হয়েছে।

প্রথম থেকেই নিজের পছন্দের অভিনেতার সাথে পর্দা ভাগ নিয়ে উচ্ছ্বসিত অনন্ত জলিল। রুবেলকে বরাবরই নিজের আইকন হিসেবেই দেখেছেন এই নায়ক। পূর্বেও চিত্রনায়ক রুবেলকে নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করেছেন চিত্রনায়ক অনন্ত।

অনন্ত জলিল বলেন, “আমি রুবেল ভাইয়ের বড় ভক্ত, তাকে ফলো করি। বিশেষ করে অ্যাকশন মুভিতে। বলতে পারেন, আমার আইকন রুবেল ভাই। তার সাথে পর্দা ভাগ করতে মুখিয়ে আছি। এর জন্য ব্যাপক প্রস্তুতি নিচ্ছি, মার্শাল আর্ট শিখছি। এমনি এমনিই তো রুবেল ভাইয়ের মতো তারকার মুখোমুখি হওয়া যাবে না!”

জানা গেছে, মো: ইকবালের পরিচালনায় ‘কিল হিম’ সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরেই। ছবিটি নির্মিত হচ্ছে ‘সুনান মুভিজ’-এর ব্যানারে। এতে রুবেল ও অনন্ত জলিল ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা বর্ষা, মিশা সওদাগর, ভারতের রাহুল দেব, অ্যামি রায় প্রমুখ।

সারাদিন/০২ মার্চ/এমবি

Nagad