শুটিংয়ে গুরুতর আহত অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৫২ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২৩

ছবি- সংগৃহীত

শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। ভারতের হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’ সিনেমার শুটিং করতে গিয়ে এই ঘটনা ঘটেছে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো তাদের প্রতিবেদনে জানিয়েছে, শুটিং চলাকালীন সময়ে গুরুতর আহত হয়েছেন অমিতাভ। জানা গেছে, হায়দ্রাবাদে তিনি একটি সিনেমার শুটিং করছিলেন, সেই সময়ই বিপত্তি ঘটে। তার আগামী সিনেমা, ‘প্রজেক্ট কে’র শুটিং চলছিল সেখানে। আর সেই সিনেমার শুটিং করতে গিয়েই দুর্ঘটনার কারণে তার পাঁজরের কার্টিলেজ ভেঙেছে।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, বুকের পাঁজরের তরুণাস্থি ছিঁড়ে গেছে। এরই সাথে ছিঁড়েছে ডান পাঁজরের পেশি। তড়িঘড়ি করে অভিনেতাকে হায়দরাবাদের এআইজি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ডাক্তাররা তার সিটি স্ক্যান করেন। বুকে বাঁধা রয়েছে ব্যান্ডেজ। ফলে সিনেমার শুটিং বন্ধ করে আপাতত মুম্বইতে ফিরে এসেছেন অমিতাভ।

অভিনেতা অমিতাভ বচ্চন এদিন নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে টুইট করে বিষয়টি নিশ্চিত করেছেন।

টুইটে অমিতাভ বচ্চন বলেন, “হায়দ্রাবাদে প্রজেক্ট কের শুটিং চলাকালীন আঘাত পেয়েছি। ডানদিকের বুকের পাঁজরের মাংস পেশি ছিঁড়ে গেছে। পাঁজরের কার্টিলেজ ভেঙেছে। শুটিং ক্যানসেল করা হয়েছে। চিকিৎসকের সাথে কথা বলেছি। হায়দ্রাবাদের এআইজি হাসপাতালে সিটি স্ক্যান করিয়েছি। আপাতত বাড়ি ফিরে এসেছি।”

অভিনেতা তার পোস্টে আরও বলেন, “আমি এখন বিশ্রামে আছি। শুয়ে শুয়েই থাকছি। জরুরি কাজকর্মের জন্য হাঁটাচলা করলেও মূলত শুয়ে আছি। ব্যথা আছে। হাঁটতে বা শ্বাস নিতে কষ্ট হচ্ছে। ডাক্তার কিছু ওষুধ দিয়েছে সেগুলো খাচ্ছি।”

Nagad

উল্লেখ্য, মহাশিবরাত্রির দিনে ‘প্রোজেক্ট কে’ সিনোমর পোস্টার প্রকাশিত হয়েছে। ঘোষণা করা হয় ‘প্রজেক্ট কে’ সিনেমার মুক্তির তারিখও। সিনেমায় অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করতে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও প্রভাসকে। শিবরাত্রির দিন প্রভাস নিজের সামাজিক মাধ্যমে সিনেমার নতুন পোস্টার শেয়ার করে ক্যাপশনে লেখেন, “তারিখটা হলো ১২-১-২৪। ‘প্রজেক্ট কে’। মহাশিবরাত্রির শুভেচ্ছা।”

সারাদিন/০৬ মার্চ/এমবি