সরাইলে চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান আসামী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়নের চর কাকুরিয়া গ্রামের পারভেজ আহমেদ হত্যা মামলার প্রধান আসামী মোঃ শহীদ মিয়া (৪০) কে গ্রেপ্তার করেছেন র‍্যাব-৯।

গোপন সংবাদ ভিত্তিতে রোববার (৫ মার্চ) বিকাল সাড়ে ৫ টায় র‍্যাব-৯, সিপিসি-১, হবিগঞ্জ এর একটি আভিযানিক দল কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার ৩নং শিমুলকান্দি ইউনিয়নের ২ং ওয়ার্ডের শিমুলকান্দি গরুর হাটের পশ্চিম পাশে পাকা রাস্তার উপর হতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ শহীদ মিয়া কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন লুন্দিয়া গ্রামের মোঃ ফজু মিয়ার ছেলে।

র‍্যাব-৯, সিপিসি-১, হবিগঞ্জের লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান কর্তক প্রকাশিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেফতারকৃত আসামীকে সরাইল থানায় হস্তান্তর করা হয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সরাইল থানার চাঞ্চল্যকর চুরিসহ হত্যা মামলার ঘটনায় গ্রেপ্তারকৃত আসামী ও তার সহযোগীরা মিলে চুরি করতে এসে চুরিসহ হত্যাকান্ড ঘটনাটি সংগঠন করে বলে প্রাথমিক ভাবে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামী একজন চিহ্নিত অপরাধী তার বিরুদ্ধে কিরোশগঞ্জ জেলার ভৈরব থানায় নারী অপহরণ এর মামলা আছে।

উল্লেখ,গত মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) রাত ২ টায় সংঘবদ্ধ একদল চোর চরকাকুরিয়া গ্রামের ওবায়েদ উল্লাহর পুত্র হুমায়ুন মিয়ার গোয়ালঘর থেকে দুটি গরু নিয়ে যাওয়ার সময় গরুর মালিক হুমায়ুনের ছোট ভাই পারভেজ আহমেদকে ছুরি মেরে হত্যা করে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।