প্রকৌশলী আবুল হাসেমের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৮:১০ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২৩

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ঢাদসিক) প্রয়াত তত্ত্বাবধায়ক প্রকৌশলী (পুর.) মুন্সি আবুল হাসেমের মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (৬ মার্চ) আাদ আছর দক্ষিণ সিটির প্রধান কার্যালয় নগর ভবনের মেয়র হানিফ মিলনায়তনে এই স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, “মুন্সি আবুল হাসেম অত্যন্ত মৃদুভাষী ছিলেন। তিনি খুব ধীরস্থিরভাবে কথা বলতেন। কাজ করতে গিয়ে কিভাবে সমস্যার সমাধান করা যায় এবং কি করলে ভালো হয় — সে বিষয়গুলো তার মধ্যে সবসময় দৃশ্যমানভাবে স্পষ্ট ছিল। তাকে হারিয়ে আমরা শোকাহত।”

ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস এ সময় তার রুহের মাগফেরাত কামনা করেন।

পরে ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস নবম শ্রেণিতে অধ্যয়নরত প্রয়াত মুন্সি আবুল হাসেমের সন্তান তাহসিন হাসানকে সান্ত্বনা দেন।

স্মরণ সভায় অন্যান্যের মধ্যে করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো মিজানুর রহমান, মেয়র প্যানেলের ১ নম্বর সদস্য ও ৪৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. শহিদ উল্লাহ মিনু, করপোরেশনের প্রধান প্রকৌশলী সালেহ আহম্মেদ, প্রয়াত মুন্সি মো. আবুল হাসেমের শ্বশুর ও করপোরেশনের সাবেক অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোহাম্মদ হোসেন ভুইঁয়া বক্তব্য রাখেন।

Nagad

স্মরণ সভায় করপোরেশনের অঞ্চল-৪ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মো. হায়দর আলী, অতিরিক্ত প্রধান প্রকৌশলী আশিকুর রহমান, পরিবেশ, জলবায়ু ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী খায়রুল বাকের, বিদ্যুত বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মাহতাব আহমেদ, অঞ্চল-১ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম জয়, বিদ্যুত বিভাগের নির্বাহী প্রকৌশলী নুর মোহাম্মদ প্রমুখ মুন্সি আবুল হাসেমের কর্মজীবনের নানা দিক নিয়ে স্মৃতিচারণ করেন।

সভায় করপোরেশনের কাউন্সিলরবৃন্দ, বিভিন্ন বিভাগের প্রধানগণ, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাবৃন্দ ও ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।