যেই ঘটনা বিরাট কোহলিকে সহনশীল করে তোলে

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:৪৭ অপরাহ্ণ, মার্চ ১১, ২০২৩

ছবি- সংগৃহীত

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি বলেছেন, যখন আমার বাবা মারা গেল, তখন আমার বাইরের দৃষ্টিভঙ্গিটা বদলায়। তবে আমার জীবন খুব একটা বদলায়নি। জীবন চারিদিকে একই বৃত্তে ঘুরপাক খায়।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর এক পডকাস্টে বিরাট কোহলি
এই কথা বলেন। ভারতীয় সংবাদমাধ্যম ‘এনডিটিভি’র এক প্রতিবেদনে এই খবর জানানো হয়েছে।

ভারতীয় প্রাক্তন অধিনায়ক বলেন, ‌‍“যখন আমার বাবা মারা গেল, তখন আমার বাইরের দৃষ্টিভঙ্গিটা বদলায়। তবে আমার জীবন খুব একটা বদলায়নি। জীবন চারিদিকে একই বৃত্তে ঘুরপাক খায়। এই ঘটনা আমাকে আরও সহনশীল করে তোলে।”

তিনি আরও বলেন, “আমি জীবনে কী করতে চাই সেদিকে আরও ফোকাস দিতে সাহায্য করে। আমি বেশ অনুপ্রেরণা পাই। তবে এটা আমার জীবন বদলে দেয়নি। আমি তখনও কেবল ক্রিকেট খেলছিলাম।”

নিজের স্ত্রী বলিউড অভিনেত্রী ও প্রযোজক আনুশকা শর্মাকে নিয়ে ক্রিকেটার বিরাট কোহলি বলেন, “আমি আসলে বলতে চাই, আমার জীবন বদলে যাওয়া শুরু আনুশকাকে দেখার পর থেকে। কারণ তখন আমি জীবনের অন্য দিক দেখতে পাই। এটা আমার পরিবেশের মতো ছিল না। এটা ছিল অন্যরকম বিষয়, আরেক রকম দৃষ্টিভঙ্গি।”

ভারতীয় এই প্রাক্তন অধিনায়ক আরও বলেন, “সুতরাং এটা ছিলো জীবন বদলে দেওয়া ঘটনা। কারণ যখন আপনি প্রেমে পড়বেন, তখন আপনিও বদলাতে শুরু করবেন। তখন আপনারা একসাথে চলতে শুরু করবেন। আপনার অনেক কিছু গ্রহণ করতে হবে, সেকারণেই এটা আমার জীবন বদলে দেওয়া ঘটনা।”

Nagad

সারাদিন/১১ মার্চ/এমবি