দাবীকৃত চাঁদার টাকা না দেয়ায় প্রকাশ্যে বাবা-ছেলেকে মারধর

সাভার প্রতিনিধি:সাভার প্রতিনিধি:
প্রকাশিত: ৪:০৪ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২৩

ঢাকার সাভারে দাবীকৃত চাঁদার টাকা না দেওয়ায় প্রকাশ্যে বাবা-ছেলেকে মারধর করেছে সন্ত্রাসীরা। পরে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।প্রাথমিক চিকিৎসা শেষে এ বিষয়ে সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে ভুক্তভোগী ব্যবসায়ী শিপলু।

মঙ্গলবার (১৪ মার্চ) সন্ধ্যা ৬ টার দিকে সাভারের মালঞ্চ আবাসিক এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

ভুক্তভোগীরা হলেন- সাভারের মালঞ্চ এলাকার সাইফুল ইসলাম শিপলু (৩০) ও তার বৃদ্ধ বাবা ফারুক হোসেন (৬০)। তারা তাদের বাড়ির নিচেই একটি গোডাউনে পোশাকের এক্সসোরিজ ব্যবসা চালিয়ে আসছিলেন।

ঘটনার পার্শ্ববর্তী এক সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, বাড়ির সামনে দাঁড়িয়ে আছেন ব্যবসায়ী সাইফুল ইসলাম শিপলু (৩০)। হঠাৎ করে একদল যুবক এভাবেই এসে শিপলু ওপর অতর্কিত হামলা চালায়। এসময় পাশেই দাঁড়িয়ে ছিলেন শিপলুর বৃদ্ধ বাবা ফারুক হোসেন (৬০)। ছেলেকে বাঁচাতে এগিয়ে যান বৃদ্ধ বাবাও। কিন্তু তাকেও বেধরক মারধর করতে থাকে হামলাকারীরা। তাদের আঘাতে মাটিতে লুটিয়ে পড়লেও লাথি মারতে থাকে তারা। উপস্থিত অনেকের সামনে এই ঘটনা ঘটলেও, তাদের বাঁচাতে কেউ এগিয়ে আসেনি। পরে তারা ঘটনাস্থল থেকে চলে যায়।

ভুক্তভোগী ফারুক হোসেন ও ছেলে শিপলু বলেন, কয়েকদিন ধরে স্থানীয় সন্ত্রাসী পিনিক রাব্বি, হৃদয়, জয়, রুহুল, আলামিনসহ আরও কয়েজন মিলে আমাদের নিকট ২ লাখ টাকা চাঁদার দাবী করছে। তাদের দাবীকৃত চাঁদা না দেওয়ায় আমাদের ওপর হামলা চালানো হয়েছে। চাঁদা না দিলে আমাকে ও আমার পরিবারকে হত্যা করা হবে বলেও হুমিক দেয় এই সন্ত্রাসীরা।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, ভুক্তভোগীদের সাথে আমার কথা হয়েছে। ঘটনাটি শুনেছি ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পাশাপাশি তাদের আটকের অভিযান চলছে।

Nagad