নির্বাচন বন্ধ করতে হাইকোর্টে সন্ত্রাসী পাঠিয়েছে বিএনপি: কাদের

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২৩

হাইকোর্টে ভোট চুরি করে ধরা খেয়ে বিএনপি জঙ্গি সন্ত্রাসী পাঠিয়ে হামলা চালানো হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ব্যালট পেপার ছিনতাই করতে ব্যর্থ হয়ে সন্ত্রাসী পাঠিয়ে হাইকোর্টের নির্বাচন পণ্ড করতে দফায় দফায় বিএনপি হামলা করছে।

বুধবার (১৫ মার্চ) বিকেলে আওয়ামী লীগ কার্যালয়ে দলের এক যৌথ সভায় এ দাবি করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘৪০০ জন সন্ত্রাসী পাঠিয়ে জঙ্গি কায়দায় তারা হামলা পরিচালনা করেছে, ভোট পণ্ড করার জন্য। ব্যালট পেপার ছিনতাই করতে ব্যর্থ হয়ে দফায় দফায় হামলা করেছে।’

প্রায় সব জেলায় আওয়ামী লীগের সম্মেলন শেষ হয়েছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, এরমধ্যে যেসকল জেলার পূর্ণাঙ্গ কমিটি করা হয়নি সেটা করতে হবে। এজন্য নেতাকর্মীদের চাপ দিতে হবে।

বিএনপি দেশের মধ্যে আবারও আগুন সন্ত্রাস করার পাঁয়তারা করছে অভিযোগ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নির্বাচনে আসবে না বরং তারা ২০১৩ ও ১৪ সালের মতো পরিস্থিতি করতে চায়। এজন্য তাদের মধ্যে ভেতরে ভেতরে কিছু আলোচনা হচ্ছে বলে আমরা শুনতে পাচ্ছি। বিএনপি আবার আগুন সন্ত্রাস ও ত্রাসের রাজত্ব করতে চায়। শেখ হাসিনার উন্নয়ন ও অর্জন মানুষের মন কাড়ছে। এজন্য বিএনপি চোরাগলি দিয়ে ক্ষমতায় আসতে চেষ্টা করছে।

কাদের বলেন, আওয়ামী লীগ জনগণের সংগঠন ভয় দেখিয়ে লাভ নেই। সারাদেশের মানুষ আওয়ামী লীগের সঙ্গে আছে, তাই এমন কোনো শক্তি নেই যে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ হারাতে পারে। এজন্য দলের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান ।

Nagad

আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রাজ্জাক, কামরুল ইসলাম, মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ, মাহবুবু-উল আলম হানিফ, ঢাকা মহানগর উত্তর দক্ষিণের সভাপতি সাধারণ সম্পাদকসহ সহযোগী সংগঠনের নেতারা যৌথ সভায় উপস্থিত ছিলেন।