এতিম শিশুদের জন্য চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ইফতার

চট্টগ্রাম প্রতিনিধি:চট্টগ্রাম প্রতিনিধি:
প্রকাশিত: ৪:৩৯ অপরাহ্ণ, এপ্রিল ৩, ২০২৩

পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে এতিম শিশুদের জন্য চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের পক্ষ থেকে ইফতার ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

রোববার (২ এপ্রিল) চট্টগ্রাম নগরীর হযরত শাহ আমানত (রহঃ) সংলগ্ন এতিমখানায় এই বিশেষ ইফতার ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে এতিমখানার শিক্ষার্থীরা হামদ নাত ও কেরাত পাঠ করেন। ইফতারের আগে মিলাদ অনুষ্ঠিত হয়। মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন এতিমখানার শিক্ষক মাওলানা মোহাম্মদ আবুল কালাম। মোনাজাতে মাননীয় প্রধানমন্ত্রী ও দেশবাসী সকলের জন্য বিশেষ দোয়া করা হয়।

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়ার প্রত্যক্ষ উদ্যোগে ফাউন্ডেশন বিগত দুইবছর ধরে সমাজের অসচ্ছল ও গরিবদের জন্য স্বাস্থ্যসেবা, খাবার বিতরণ ও অন্যন্য জনহিতকর কাজ করে যাচ্ছেন। করোনাকালে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল সাধারণ মানুষের আস্থা অর্জন করেছে তা অক্ষুণ্ণ রাখার নিমিত্তে সাধারণের জনগণের সেবার এখনো সক্রিয় ভূমিকা রাখছে ফাউন্ডেশন।

অনুষ্ঠানে ফাউন্ডেশনর ডা. সামিউল ইসলাম, ডা. মোতাহার হোসেন, ডা. সৈকত বড়ুয়া, মোজাহিদুল ইসলাম রানা, ফারুক চৌধুরী ফয়সাল, আবু কাইসার সৌরভ, এ্যাডভোকেট জিকু বড়ুয়া, ইয়াছিন জনি, রকি ও অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

সারাদিন. ৩ এপ্রিল. আর

Nagad