টাঙ্গাইলে বাসের ধাক্কায় স্কুলছাত্রীসহ নিহত ৪

টাঙ্গাইল সংবাদদাতাটাঙ্গাইল সংবাদদাতা
প্রকাশিত: ৬:১১ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০২৩

ছবি- সংগৃহীত

টাঙ্গাইলের ধনবাড়ীতে যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় অটোরিকশাযাত্রী স্কুলছাত্রীসহ চারজন নিহত হয়েছেন। এ সময় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন।

রোববার (৩০ এপ্রিল) দুপুরের দিকে টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক সড়কের ধনবাড়ী উপজেলার বাঘিল বাসষ্ট্যান্ডের কাছে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বাইঘাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ও বাঘিল গ্রামের কালাম মিয়ার মেয়ে রশনি আক্তার এবং একই গ্রামের জয়নাল মিয়ার মেয়ে বিথি আক্তার, ব্যাটারিচালিত অটোরিকশার চালক উপজেলার নরিল্লাহ গ্রামের নিয়ত আলীর ছেলে হামিদ মিয়া (৬৫), গোপালপুর উপজেলার হাদিরা গ্রামের জালাল মিয়ার ছেলে মোস্তফা মিয়া (৫২)।

স্থানীয় ধোপাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আকবর আলী গণমাধ্যমকে বলেন, জামালপুর থেকে ঢাকাগামী টিএস এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাস ব্যাটারিচালিত অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই দুজন নিহত হন। আহত হন চারজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

মধুপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার ফারজানা আফরোজ জেমি গণমাধ্যমকে জানান, ওই দুর্ঘটনায় অটোরিকশার চালকসহ চার যাত্রী নিহত হয়েছেন। বাসটি জব্দ করা হয়েছে। চার জনের মধ্যে দুই স্কুলছাত্রীর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকি দুই জনের লাশ ময়নাতদন্ত শেষে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সারাদিন/৩০ এপ্রিল/এমবি 

Nagad