বোরকা পরে যুবলীগ নেতাকে হত্যার দুইদিন পর মামলা

কুমিল্লা সংবাদদাতাকুমিল্লা সংবাদদাতা
প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ, মে ৩, ২০২৩

কুমিল্লার দাউদকান্দিতে যুবলীগ নেতা জামাল হোসেনকে বোরকা পরে গুলি করে হত্যার দুইদিন পর মামলা করা হয়েছে। মঙ্গলবার (০২ মে) রাত সাড়ে ১১টায় নিহত জামালের স্ত্রী পপি আক্তার বাদী হয়ে ১৭ জনকে আসামি করে দাউদকান্দি মডেল থানায় হত্যা মামলাটি দায়ের করেন।

বুধবার (০৩ মে) দাউদকান্দি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ভূইয়া গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহারে ৯ জনের নাম উল্লেখ করা হয়েছে। এতে আরও ৭-৮ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। মামলার তদন্তের স্বার্থে এজাহারভুক্ত আসামিদের নাম উল্লেখ করেনি পুলিশ।

ওসি আলমগীর বলেন, নিহত যুবলীগ নেতা জামাল হোসেনকে উদ্ধার করে প্রথমে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার স্বজনরা সবাই মরদেহের সাথে ঢাকায় ছিলেন। ময়নাতদন্ত শেষে মরদেহ নিয়ে এসে দুটি জানাজা শেষে তাকে দাফন করা হয়। সেজন্য তার শোকাহত পরিবার মামলা দায়ের করতে একটু দেরি করেছে। মামলা হওয়ার পর আমরা আসামিদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছি।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) খন্দকার আশফাকুজ্জামান গণমাধ্যমকে বলেন, এই হত্যাকাণ্ডের বেশ কিছু সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। গোয়েন্দা তৎপরতা অধিকতর বৃদ্ধি করা হয়েছে। আমরা খুব শিগগিরই এই ঘটনার রহস্য উদ্ঘাটন করবো। হত্যাকারীরা সবাই বোরকা পরে মুখোশ লাগানো ছিল, সেজন্য কিছুটা সময় লাগছে।

সারাদিন/০৩ মে/এমবি 

Nagad