অবশেষে বাগদান সারলেন পরিণীতি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৫৮ অপরাহ্ণ, মে ১৪, ২০২৩

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সংসদ সদস্য রাঘব চাড্ডা

অবশেষে বাগদান সারলেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আম আদমি পার্টির নেতা ও সংসদ সদস্য রাঘব চাড্ডার সাথে আংটি বদল করলেন এই অভিনেত্রী।

শনিবার (১৩ মে) দিল্লির কাপউরথালা হাউসে আত্মীয়-পরিজন ও বন্ধু-বান্ধবের উপস্থিতিতে একে অপরকে আংটি পরালেন এই প্রেমিক জুটি। ভারতীয় সংবাদমাধ্যম ‘হিন্দুস্তান টাইমস’ ও ‌‘ইন্ডিয়া টুডে’র প্রতিবেদন থেকে এই খরব জানানো হয়েছে।

ইন্ডিয়া টুডের প্রতিবেদন বলা হয়েছে, নয়া দিল্লির কাপুরথালা হাউজে বসেছিল বাগদান অনুষ্ঠানের আসর। দুই পরিবারের সদস্য ছাড়া এই জুটির ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। যদিও বিয়ে তারিখ এখনও ঘোষণা করেননি পরিণীতি। তবে শোনা যাচ্ছে, আগামী অক্টোবরে সাতপাকে বাঁধা পড়বেন পরিণীতি-রাঘব।

বাগদান অনুষ্ঠানের জন্য বাহারি ফুল দিয়ে সাজানো হয়েছিল রাঘবের বাড়ি। পরিণীতির বাগদান অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তার দুই ভাই সহজ আর শিবাঙ্গ। তারা সাদা পোশাকে হাজির হয়েছিলেন। বাগদানের আসরের বাইরে পাতা হয়েছিল রেড কার্পেট। অতিথিদের জন্যই এই ব্যবস্থা।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, বাগদান সেরে ফেললেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। এ নিয়ে বিরাট উত্তেজনা বিনোদন থেকে রাজনীতি- উভয় মহলেই। দেশের ও বিদেশের বড়-বড় সেলিব্রিটিরা হাজির হয়েছিলেন সেখানে। এলেন কেন্দ্রীয় স্তরের রাজনীতিবিদরাও। সব মিলিয়ে সুপারহিট পরিণীতি আর রাঘবের প্রেমের গল্প।

পরিণীতি-রাঘব চাড্ডার বাগদান অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিলেন পরিণীতির দিদি প্রিয়াঙ্কা চোপড়া। সকাল সকাল তিনি হাজির হন দিল্লিতে। নিক ও মেয়েকে সাথে নিয়েই তিনি চলে যান বাগদানের অনুষ্ঠানে। তার সাজ কেমন হচ্ছে,সেটি নিয়েও আগ্রহ ছিলো অনেকের। এছাড়াও এই অনুষ্ঠানে এসেছিলেন রাজনৈতিক জগতের তাবড় ব্যক্তিত্বও। ছিলেন আদিত্য ঠাকরে,পঞ্জাবের মুখ্যমন্ত্রী এবং দিল্লির মুখ্যমন্ত্রী। সব মিলিয়ে হাই ভোল্টেজ অনুষ্ঠান।

Nagad

শনিবার সকাল থেকেই এই যুগলের বাগদানের পর্ব নিয়ে ছিলো চর্চা। শেষ পর্যন্ত রাতের মধ্যেই এসে গেল তার ছবি। পরিণীতি চোপড়ার সামাজিক যোগাযোগমাধ্যম থেকেই পোস্ট করা হলো তাদের বাগদানের মুহূর্তের ছবি। ছবি পোস্ট করে পরিণীতি লিখেছেন, “আমি যা কিছু চেয়েছি… আমি হ্যাঁ বলেছি।” এর সাথে আংটির একটি ইমোটিকনও তিনি পোস্ট করেছেন।

এই দিনের অনুষ্ঠানের কোনও ছবি যাতে আগে থেকে বাইরে না আসে, তার ব্যবস্থাও হয়েছিল। জানা গেছে, কোনও মোবাইল ফোন নিয়ে ভিতরে যেতে পারেননি অতিথিরা। তাই ভিতরের অনুষ্ঠানের কোনও ছবিই বাইরে আসেনি। শেষ পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় নিজেই ছবি দিয়ে বাগদানের আনুষ্ঠানিক ঘোষণা করলেন পরিণীতি ও রাঘব।

সারাদিন/১৪ মে/এমবি