মেসিকে ফেরাতে ‘সবকিছু’ করবে বার্সেলোনা

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ২:০২ অপরাহ্ণ, মে ১৬, ২০২৩

ছবি- সংগৃহীত

এক সময় লিওনেল মেসি আর বার্সেলোনা একটি সমর্থক শব্দই ছিলো। কিন্তু দীর্ঘ পথ চলার পরে ২০২১ সালে বার্সা ক্যারিয়ারের ইতি টানেন মেসি। ফুটবলের এই মহাতারকা চুক্তিবদ্ধ হন প্যারিস সেইন্ট জার্মেই-পিএসজিতে। সেখানেও আসন্ন জুনেই তার চুক্তির মেয়াদ শেষ হচ্ছে।

এই অবস্থায় লিওনেল মেসিকে আবারও বার্সেলোনাতে ফেরাতে সর্বশক্তি দিয়ে ঝাঁপিয়ে পড়বেন তা স্পষ্ট জানিয়েছেন বার্সার সভাপতি হুয়ান লাপোর্তা। এই খবর দিয়েছে ফুটবলের বিখ্যাত ওয়েবসাইট গোল ডট কম।

এই মুহূর্তে সময়টাও ভালো যাচ্ছে বার্সেলোনার। গত ম্যাচে তারা এস্পানিওলকে হারিয়ে ২৭তম বার লা লিগা চ্যাম্পিয়ন হয়েছে। লিওনেল মেসি ক্লাব ছাড়ার পর এটাই প্রথমবার তারা লিগ শিরোপা জিতেছে।

গত রোববার (১৪ মে) রাতে এস্পানিওলের মাঠে রবার্ট লেভানডস্কির জোড়া গোলে ৪-২ গোলে জয় পেয়েছে বার্সেলোনা। জয়ের পর শিরোপা নিশ্চিত করেছে বার্সা। এমন সময়ে এখন আর্জেন্টাইন এই তারকাকে ফিরিয়ে আনার চেষ্টাও চালাচ্ছে কাতালান ক্লাবটি।

ম্যাচ শেষে এক সাংবাদিক সম্মেলনে আসেন ক্লাব সভাপতি হুয়ান লাপোর্তা। সেখানে আরও খুশির জোয়ার আনতে ‘সবকিছু’ করার অঙ্গীকার করেন লাপোর্তা।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘জিজান্তেস’কে ক্লাব সভাপতি হুয়ান লাপোর্তা বলেছেন, “আমি এটা নিশ্চিত করে বলতে পারি যে, মেসিকে ফের ক্লাবে ফেরাতে সবকিছু করা হবে।”

Nagad

বার্সা সভাপতি আরও বলেন, “আমরা ফিনান্সিয়াল পেয়ার প্লে নীতি বজায় রাখার জন্য কার্যকর পরিকল্পনা করেছি। দলকে আরও শক্তিশালী করতে চাই।”

সারাদিন/১৬ মে/এমবি