‘আস্থা অ্যাপ’-এ গ্রাহকদের জন্য ফ্রি ই-বুক সুবিধা চালু

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৮:১৮ অপরাহ্ণ, মে ১৬, ২০২৩

‘আস্থা’ ডিজিটাল ব্যাংকিং অ্যাপ ব্যবহারকারীদের জন্য একটি ই-বুক প্ল্যাটফর্ম চালু করেছে ব্র্যাক ব্যাংক। নতুন ই-বুক ফিচারের মাধ্যমে দেশের প্রথম সুপারঅ্যাপ ‘আস্থা’-এর গ্রাহকরা লাইফস্টাইল এবং বিনোদন সংক্রান্ত সব ধরনের সুবিধা উপভোগ করবেন।

অ্যাপটির ট্রেন্ডিং ‘আস্থা লাইফস্টাইল’-এর সর্বশেষ সংযোজন হলো নতুন বৈশিষ্ট্য সমৃদ্ধ ‘আস্থা বুকস’। এখন ৩.৪০ লাখেরও বেশি ‘আস্থা’ ব্যবহারকারী ই-বুক পড়ার পাশাপাশি সরাসরি অ্যাপের বিশাল সংগ্রহ থেকে অডিওবুক শুনতে পারবেন।

‘আস্থা বুকস’-এর মাধ্যমে বাংলাদেশে এই প্রথম ব্যাংকিং অ্যাপে গ্রাহকরা ই-বুক সুবিধা উপভোগ করতে পারবেন। গ্রাহকদের জন্য এই আনন্দদায়ক অভিজ্ঞতা যোগ করতে ব্র্যাক ব্যাংক ই.বি. সল্যুশনস লিমিটেড (ইবিএস)-এর সাথে একটি পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর করেছে। চুক্তির অধীনে, আস্থা ব্যবহারকারীরা ‘বইঘর’ প্ল্যাটফর্ম (http://boighor.com) থেকে সম্পূর্ণ বিনামূল্যে ই-বুক এবং অডিওবুক সামগ্রীর প্রিমিয়াম সাবস্ক্রিপশন সুবিধা পাবেন।

১৫ মে ২০২৩ ঢাকায় ব্র্যাক ব্যাংক-এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের প্রতিনিধিত্ব করেন ব্র্যাক ব্যাংক-এর হেড অব রিটেইল ব্যাংকিং মোঃ মাহীয়ুল ইসলাম এবং ইবিএস-এর ডিরেক্টর এনামুল হক।

অনুষ্ঠানে ইবিএস-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন চিফ কমার্শিয়াল অফিসার আহসান শরীফ, সিটিও এম এ এ মেহেদী হাসান, সিনিয়র ম্যানেজার মাইনুল হক রনি এবং সিনিয়র এক্সিকিউটিভ জাফরিন হোসেন। এছাড়াও, ব্র্যাক ব্যাংক-এর পক্ষ থেকে সেখানে উপস্থিত ছিলেন হেড অব কম্যুনিকেশনস ইকরাম কবীর, হেড অব ডিজিটাল বিজনেস অ্যান্ড পেমেন্টস তানজিনা আনিস এবং ডিজিটাল বিজনেস অ্যান্ড পেমেন্টস-এর সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট সুলতান মাহমুদ সরকার।

বই-প্রেমী ‘আস্থা’ অ্যাপ ব্যবহারকারীরা এখন তাদের মোবাইল ডিভাইস, যেমন: মোবাইল ফোন, ট্যাব, ল্যাপটপ এবং অন্যান্য ডিজিটাল ডিভাইসে যেকোন সময় ইচ্ছেমতো বই পড়তে পারবেন। ‘আস্থা বুকস’-এ গল্প, উপন্যাস, কবিতা এবং থ্রিলার, রোমান্স, হরর, অ্যাডভেঞ্চার, সমসাময়িক, ফ্যান্টাসি ও ইতিহাস ধারার ৮০০টিরও বেশি ই-বুকের একটি সংগ্রহ রয়েছে।

Nagad

ব্র্যাক ব্যাংক ডিজিটাল ব্যাংকিং সুপারঅ্যাপের মাধ্যমে সর্বোত্তম এবং চার্জ-মুক্ত লাইফস্টাইল এবং ব্যাংকিং অভিজ্ঞতা প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ। ‘আস্থা’ ব্যবহারকারীরা অ্যাপটির ‘আস্থা প্লে’ ওটিটি প্ল্যাটফর্ম, ‘আস্থা মিউজিক’ মিউজিক প্ল্যাটফর্ম, ‘আস্থা ইসলামিক’ তথ্য সেবা এবং নতুন এই ‘আস্থা বুকস’ ই-বুক প্ল্যাটফর্মটি উপভোগ করতে পারেন সম্পূর্ণ বিনামূল্যে। অন্যদিকে, ‘আস্থা ট্রাভেল’ এবং ‘আস্থা লার্নিং’ সেবায় আস্থা ব্যবহারকারীদের জন্য প্রদান করা হয় বিশেষ ছাড়। এছাড়াও, গ্রাহকদের ডিজিটাল লাইফস্টাইল সমৃদ্ধ করতে ‘আস্থা লাইফস্টাইল’-এ আরও আকর্ষণীয় ফিচার যুক্ত করা হবে। এই অনন্য সুবিধাগুলো বাংলাদেশে একটি সুপারঅ্যাপ হিসেবে ‘আস্থা’র অবস্থানকে আরও দৃঢ় করতে সাহায্য করবে।