গায়ক নোবেল গ্রেপ্তার

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:২২ অপরাহ্ণ, মে ২০, ২০২৩

গায়ক মঈনুল আহসান নোবেল, ছবি- সংগৃহীত

তরুণ গায়ক মঈনুল আহসান নোবেলকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। রাজধানীর মতিঝিল থানায় দায়ের করা প্রতারণা একটি মামলায় তাকে গ্রেপ্তার করে পুলিশ।

শনিবার (২০ মে) দুপুর ১২টার দিকে ডিএমপির জনসংযোগ শাখার উপ-কমিশনার (ডিসি) ফারুক হোসেন গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

এ বিষয়ে ডিবির অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ গণমাধ্যমকে বলেন, গায়ক নোবেলকে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়েছে। সম্প্রতি তার বিরুদ্ধে একাধিক অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ বিষয় বিস্তারিত পরে জানানো হবে।

ডিসি ফারুক হোসেন গণমাধ্যমকে জানান, ডিবির লালবাগ বিভাগ গায়ক নোবেলকে গ্রেপ্তার করেছে। তাকে ডিবি কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে কখন তাকে গ্রেপ্তার করেছে তা জানাননি ফারুক হোসেন।

যদিও নাম প্রকাশ না করে ডিবির আরেকজন কর্মকর্তা গণমাধ্যমকে বলেন, শুনেছি রাতে গ্রেপ্তার করা হয়েছে। ওই কর্মকর্তার দাবি, অনুষ্ঠানে না গিয়ে এক লাখ ৭২ হাজার টাকা নেওয়ার অভিযোগে রাজধানীর মতিঝিল থানায় দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে গত ১৬ মে শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর সাবেক এক শিক্ষার্থী ঢাকার একটি আদালতে নালিশি মামলা করেন। ১৭ মে আদালত অভিযোগটি আমলে নিয়ে মতিঝিল থানাকে এজাহার হিসেবে গ্রহণ করতে বলেন। আগামী ০৯ জুলাই আদালত এ বিষয়ে থানাকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। ঢাকা সিএমএম কোর্টের মতিঝিল থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) শাহ আলম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

Nagad

সারাদিন/২০ মে/এমবি