প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন নব-নির্বাচিত জায়েদা খাতুন

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৪:৪৮ অপরাহ্ণ, মে ২৬, ২০২৩

‘গাজীপুরবাসীর সবাইকে শুভেচ্ছা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও শুভেচ্ছা। আমি ওনাকে ধন্যবাদ জানাই। ভোটটা আমার সুষ্ঠু হয়েছে। আমি আমার ভোটের হিসাব পেয়েছি।’-কথা গুলো বলছিলেন, গাজীপুর সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুন।

শুক্রবার (২৬ মে) সকালে সিটি নির্বাচনে ফলাফল ঘোষণার পর তিনি এসব কথা বলেন।

জায়েদা খাতুন বলেন, গাজীপুরবাসী আমাকে ভোট দিয়েছে। তাদের কাছে আমি ঋণী। এই ঋণ পরিশোধ করব কাজ করে। আমার ছেলে (জাহাঙ্গীর আলম) আমার পাশে থাকবে। ছেলের যেসব কাজ বাকি রয়েছে, সেগুলো তাকে সঙ্গে নিয়ে সুন্দরভাবে শেষ করব।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, যদি দরকার পড়ে আজমত উল্লা খানকে সঙ্গে নিয়ে সবার পরামর্শে কাজ করব। আমি একা তো কাজ করতে পারব না। সবার পরামর্শ ও সহযোগিতা নিয়েই কাজ করতে হবে।

এ সময় জাহাঙ্গীর আলম বলেন, ‘এখন আমি মেয়র নই কিন্তু আমার মা মেয়র নির্বাচিত হয়েছেন। সেই হিসাবে এই শহরের যতো কাজ আছে আমি মায়ের সঙ্গে থেকে এবং প্রধানমন্ত্রীর সহযোগিতায় কাজগুলো করব। আজমত উল্লাহ খান আমার বড় ভাই। তার পরামর্শ এবং এখানে বড় যারা রাজনৈতিক নেতৃবৃন্দ আছে সবার সঙ্গে আলোচনা করে, পরামর্শ নিয়ে আধুনিক শহর গড়ে তোলার চেষ্টা করব। এই শহরবাসী আমাদের বিশ্বাস করেছে। বড় মানুষরা ছিল না, কিন্তু এই শহরের খেটে খাওয়া মানুষ আমাদের পাশে থেকে মাকে, আমাকে সহযোগিতা করেছে। তাদের জন্য আমরা ভালো কিছু করার চেষ্টা করব।’

সংবাদ সম্মেলনে মাননীয় প্রধানমন্ত্রীর কাছেও সহযোগিতা চেয়েছেন জাহাঙ্গীর আলম।

Nagad