ভিন্ন লুকে সারা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:২৯ অপরাহ্ণ, মে ২৮, ২০২৩

বলিউড অভিনেত্রী সারা আলি খান, ছবি- সংগৃহীত

বলিউড অভিনেত্রী সারা আলি খান এখন কলকাতা ভ্রমণে মজে রয়েছেন। তবে শুধু ঘোরার জন্য নয়, তিনি এসেছেন তার নতুন সিনেমা ‘জারা হাটকে জারা বাঁচকে’-এর প্রচারে। যখন সিনেমার ট্রেলার বেরিয়েছে তখন থেকেই অভিনেত্রী বিভিন্ন জায়গায় বেড়িয়ে পড়েছেন সিনেমার প্রচারে।

অভিনেত্রীর সামাজিক যোগাযোগমাধ্যম থেকে জানা গেছে, তিনি ঘুরতে খুবই ভালোবাসেন। সেখানে তাকে প্রায় এক ট্যুর গাইডের ভূমিকায় দেখা যায়। এমনকি অভিনয়ের পাশপাশি তিনি ছন্দ মিলিয়ে কথা বলতেও পারদর্শী। যে কোনও ভিডিও বা স্টোরির শুরুতেই শোনা যায় ‘নমস্তে দশর্কও’। ভিক্টোরিয়ার কাছে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী সারা। সেখান থেকে এবার শোনা গেল ‘নমষ্কার বন্ধুরা’। এমনকি অভিনেত্রী স্পষ্ট বাংলা বলে ভক্তদের অবাক করে দিয়েছেন। এবং অবশ্যই তার শায়েরি তো আছেই।

শনিবার (২৭ মে) ভিক্টোরিয়ার সামনে দাঁড়িয়ে অভিনেত্রী তার নতুন সিনেমার গান গায়ক হিমেশ রেশামিয়ার ‘বেবি তুঝে পাপ লাগেগা’ প্রচার করার এই ভিডিও শেয়ার করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম ‘জি নিউজ’ জানিয়েছে, কলকাতায় অভিনেত্রীর দুটি এথনিক লুক নিয়ে শহরবাসীকে মুগ্ধ করে তোলে। অভিনেত্রীর পরনে ছিল ডিজাইনার তরুণ তাহিলিয়ানির হালকা ন্যুড রংয়ের প্রিটেন্ড আনারকালি শুট। যার মূল্য ৩,৬৯,৯০০ রুপি! দ্বিতীয় লুকে অভিনেত্রীকে দেখা যায় ডিজাইনার আকাঙ্ক্ষা গাজরিয়ার লাইম গ্রিন জর্জেট টাই ডাই প্রিন্টেড ঘারার সেট। এর মূল্য ৯৫,২০০ রুপি!

ভিক্টোরিয়ার কাজ শেষ করে অভিনেত্রী পৌঁছে গিয়েছিলেন এক কলেজ অডিটোরিয়ামে। সেখানেও অভিনেত্রী তার ভক্তদের কাছে বাংলা বলেন ‘নমস্কার কলকাতা। আমি তোমাকে ভালোবাসি’। এমনকি ‘বেবি তুঝে পাপ লাগেগা’ গানের তালে একটু নেচেও দেখান তিনি।

‘জারা হাটকে জারা বাঁচকে’ সিনেমাতে সারার সাথে প্রথমবার জুটি বাঁধছেন ভিকি কৌশল। যদিও অভিনেতা এখন আবু ধাবি ২০২৩ আইফা ইভেন্টে ব্যস্ত। সিনেমার পরিচালনা করছেন লক্ষণ উটেকার। এবং প্রযোজনা করেছে ম্যাডক ফিল্মস এবং জিও স্টুডিয়ো। ০২ জুন সিনেমা মুক্তি পাবে। সিনেমাটি একটি রোমান্টিক কমেডি। যেখানে দম্পতি কপিল (ভিকি কৌশল) এবং সৌম্যার (সারা আলি খান) বিবাহ বিচ্ছেদ কমেডির মাধ্যমে দেখানো হবে। এছাড়া ছবিতে সাপোর্টিং চরিত্রে রয়েছেন শরীব হাশমি এবং রাকেশ বেদী।

Nagad

সারা এই মুহূর্তে তাঁর কেরিয়ারের শীর্ষে আছেন। একের পর একের সিনেমা এখন তাঁর ঝুলিতে। আগামী সময় তাঁকে হোমি আদাজানিয়ার ‘মার্ডার মুবারক’ এবং ‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’ সিনেমা দেখা যাবে। অভিনেতা ভিকি কৌশলকে মেঘনা গুলজারের আগামী সিনেমা ‘শ্যাম বাহাদুর’-এ দেখা যাবে। তবে আপাতত দুই তারকা তাঁদের নতুন সিনেমা ‘জারা হাটকে জারা বাঁচকে’-এর প্রচারে ব্যস্ত।

সারাদিন/২৮ মে/এমবি