আইপিএল ফাইনাল: টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত চেন্নাইয়ের

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৯:০৪ অপরাহ্ণ, মে ২৯, ২০২৩

সংগৃহীত ছবি

আইপিএল ফাইনাল হওয়ার কথা ছিল রোববার। কিন্তু বৃষ্টির কারণে সেদিন টসই হয়নি। অবশেষে রিজার্ভ ডে’তে টস করা গেলো। এটিই প্রথম কোনো আইপিএলের ফাইনাল যা গড়িয়েছে রিজার্ভ ডেতে।

সেখানে আজ সোমবার (২৯ মে) মুখোমুখি হয়েছে বর্তমান চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্স ও চারবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ফাইনালে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে চেন্নাই।

আজকের ফাইনালে জিতলে পঞ্চমবারের মতো আইপিএলের শিরোপা ঘরে তুলবে চেন্নাই। আর গতবারের চ্যাম্পিয়ন গুজরাট টাইটানসের সামনে সুযোগ শিরোপা ধরে রাখার।

চেন্নাইয়ের একাদশে রাখা হয়নি ব্যাটসম্যান শিভাম দুবেকে। রান তাড়ার সময় ইমপ্যাক্ট খেলোয়াড় হিসেবে মাথিশা পাথিরানা বা তুষার দেশপান্ডের বদলে নামতে পারেন তিনি। অন্যদিকে গুজরাটের ইমপ্যাক্ট খেলোয়াড় হতে পারেন জশ লিটল।

দুই দলের একাদশ

চেন্নাই সুপার কিংস: রুতুরাজ গায়কওয়াড়, ডেভন কনওয়ে, অজিঙ্কা রাহানে,মঈন আলী, অম্বাতি রায়ডু, রবীন্দ্র জাদেজা,এমএস ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক),দীপক চাহার,তুষার দেশপান্ডে, মহেশ থিক্সানা, মাথিশা পাথিরানা।

Nagad

সাব: শিবম দুবে, মিচেল স্যান্টনার, শুভ্রাংশু সেনাপতি, শাইক রশিদ, আকাশ সিং

গুজরাট টাইটানস: শুভমান গিল, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), সাই সুধারসন, হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), বিজয় শঙ্কর, ডেভিড মিলার, রশিদ খান, রাহুল তেওয়াতিয়া, নুর আহমেদ, মোহিত শর্মা, মোহাম্মদ শামি।

সাব: জোশ লিটল, ওডিয়ান স্মিথ, কেএস ভারত, শিবম মাভি, আর সাই কিশোর