ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৭ সদস্য আটক

সাভার প্রতিনিধি:সাভার প্রতিনিধি:
প্রকাশিত: ১:২৯ অপরাহ্ণ, মে ৩০, ২০২৩

সাভারের সিএন্ডবি এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৭ সদস্যকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তাদের হেফাজত থেকে বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৩০মে) দুপুরে সোয়া ১২টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

এর আগে সোমবার (২৯ মে) রাত সোয়া ১০টার দিকে সাভারের সিএন্ডবি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃত হলো- সাভারের দক্ষিণ জামসিং এলাকার আব্দুর রব এর ছেলে মোঃ বাবু (২৪), সাভারের উত্তর চাপাইন লালটেক এলাকার মৃত বাবর আলীর ছেলে মোঃ মহিউদ্দিন ময়না (৩৩) ও তার ভাই মোঃ সাদ্দাম হোসেন (৩২), সাভারের আড়াপাড়া এলাকার মোঃ মজিদের ছেলে মোঃ রবিন (২৬), রাজবাড়ী সদর থানার চিতইবাজার এলাকার মৃত আব্দুর সাত্তারের ছেলে মোঃ সোহান (২০), সাভারের কলমা এলাকার মোঃ ফজলের ছেলে মোঃ রিপন (২৫) এবং সাভারের জামসিং এলাকার আকরাম আলীর ছেলে মোঃ জামাল (৩৫)।

ডিবি পুলিশ জানায়, গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সাভারের সিএন্ডবি এলাকায় এক দল ডাকাত সদস্য ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পরে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৭ সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে সুইচগিয়ার, লোহার তৈরি চাকু, লোহার রড সহ বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

ডিবি পুলিশ আরও জানায়, গ্রেফতার আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা সবাই সিএন্ডবি বাসস্ট্যান্ড এলাকায় ডাকাতির জন্য সমাবেত হয়েছে এবং দীর্ঘদিন যাবত ঘটনাস্থল সহ আশেপাশের এলাকায় ডাকাতি করিয়া আসিতেছে।

Nagad

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, আটককৃত ডাকাত দলের সদস্যদের বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে । সেই সাথে তাদেরকে থানায় হস্তান্তর করা হয়েছে।