দেশে হ্যাভিট পণ্যের ডিলারদের নিয়ে পার্টনারশিপ প্রোগ্রাম অনুষ্ঠিত

তথ্যপ্রযুক্তি পণ্য বিপণনকারী প্রতিষ্ঠান কম্পিউটার সিটি টেকনোলজিস লিমিটেড সম্প্রতি হ্যাভিট পণ্য নিয়ে বাংলাদেশে এমপাওয়ারিং পার্টনারশিপ শীর্ষক দুইটি ডিলার প্রোগ্রাম আয়োজন করেছে। ২১ মে ঢাকায় ৫০০ ডিলার ও ২৪ মে রাজশাহীতে ২০০ জন ডিলার নিয়ে এই আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অতিথি ছিলেন হ্যাভিট ব্র্যান্ডের ন্যাশনাল সেলস ম্যানেজার সানি লিউ এবং গেমিং প্রোডাক্ট ম্যানেজার ডং বিন।

এছাড়া আয়োজক প্রতিষ্ঠান কম্পিউটার সিটি টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ কম্পিউটার সমিতির পরিচালক মোহাম্মদ মনিরুল ইসলাম এবং কম্পিউটার সিটি টেকনোলজিস লিমিটেডের পরিচালক, সাইফুল ইসলাম, বিজনেস ডেভেল্পমেন্ট পরিচালক মো. অয়ন মুক্তাদির, প্রোডাক্ট ম্যানেজার মো. রুমেল চৌধুরী এবং জেনারেল ম্যানেজার মো. হাবিবুর রহমান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, আমরা ২০১১ সাল থেকে হ্যাভিটের সোল ডিস্ট্রিবিউটর হিসেবে অত্যান্ত সুনামের সঙ্গে দেশের বাজারে হ্যাভিটের পণ্য বাজারজাত করে যাচ্ছি। পাশাপাশি অনুষ্ঠানে সিসিটিএল-হ্যাভিট এর যুগপুর্তি অনুষ্ঠান উদযাপন করা হয়।

পরিশেষে, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, কুইজ, র‌্যাফেল ড্র, ডিনার এবং টি-শার্ট ও ক্যাপ পুরস্কারের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করে জনপ্রিয় ব্যান্ড শিল্পী মাকসুদ ও ঢাকা।

Nagad