মা হওয়ার আগে সন্তানের বাবার পরিচয় ফাঁস করলেন ইলিয়ানা!

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, জুন ১০, ২০২৩

বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ, ছবি- সংগৃহীত

খুব শীঘ্রই মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। গত এপ্রিল মাসে নিজের ব্যক্তিগত জীবনে এই খবর সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায় পোস্ট করে জানিয়েছিলেন এই অভিনেত্রী। তার পরে সামাজিকমাধ্যমে নিজের স্ফীতোদরের ছবিও সবার সাথে ভাগ করে নিয়েছেন তিনি।

এই মুহূর্তে নিজের বেবিমুন উপভোগ করছেন অভিনেত্রী ইলিয়ানা। সমুদ্রসৈকতে নিজের প্রেমিকের সাথে সময় কাটাচ্ছেন তিনি। এত দিন পর্যন্ত নিজের সন্তানের বাবার পরিচয় গোপনই রেখেছিলেন ইলিয়ানা। তবে আর তর সইল না। মা হওয়ার কয়েক মাস আগে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রেমিকের সাথে ছবি পোস্ট করলেন বলিউডের এই অভিনেত্রী।

শনিবার (১০ জুন) নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি লম্বা পোস্ট করেন অভিনেত্রী ইলিয়ানা। সাথে তার ও প্রেমিকের সাদা-কালো একটি ছবি। ছবিতে স্পষ্ট, প্রেমিককে আলিঙ্গন করে রয়েছেন তিনি। তবে প্রেমিকের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করলেও এখনও সবটা খোলসা করেননি অভিনেত্রী।

সন্তানের বাবার পরিচয় নিয়ে যেমন এত দিন ধোঁয়াশা রেখে দিয়েছিলেন, ছবিতেও রাখলেন সেই ধোঁয়াশাই। সাদা-কালো ঝাপসা ছবি দেখে ইলিয়ানার প্রেমিক যে ঠিক কে, তা ঠাহর করা দুষ্কর। তবে প্রেমিকের পরিচয় প্রকাশ্যে না আনলেও তার উদ্দেশে কিছু কথা লিখেছেন ইলিয়ানা।

ইনস্টাগ্রামে অভিনেত্রী ইলিয়ানা লিখেছেন, “মাতৃত্বের অনুভূতি আশীর্বাদের মতো। আমার শরীরের ভিতরে একটা নতুন প্রাণ বেড়ে উঠছে, এটা ভেবেই শিহরিত হই। কিন্তু কিছু কিছু দিন কী কঠিন! চোখ থেকে পানি পড়া থামে না, অপরাধবোধে ভুগি। নিজেকে শক্ত করতে পারি না। তখন এই মানুষটা আমার হাত ধরে। আমার চোখের পানি মুছে দেয়, আমাকে মজার মজার কথা শোনায়। আমাকে আগলে রাখে। তখন মনে হয়, হয়তো জীবনটা সত্যিই এত কঠিন নয়।” সন্তানসম্ভবা অবস্থায় চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যে সব সময় প্রেমিককে পাশে পেয়েছেন তিনি, তা-ও জানাতে ভোলেননি ইলিয়ানা।

সন্তানসম্ভবা হওয়ার সুখবর জানানোর পরেও সন্তানের বাবার পরিচয় গোপনই রেখেছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা। সামাজিক যোগাযোগমাধ্যমে তা নিয়ে জল্পনা চললেও এখনও টুঁ শব্দটি করেননি।

Nagad

বছর কয়েক আগে পর্যন্তও অস্ট্রেলিয়ার বাসিন্দা অ্যান্ড্রু নিবোনের সাথে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। ২০১৯ সালে সম্পর্কে চিড় ধরে ইলিয়ানা ও অ্যান্ড্রুর। সম্প্রতি বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিচেলের সাথে নাম জড়ায় তার।

সারাদিন/১০ জুন/এমবি