মনোনয়নপত্র জমা দিয়েছেন আরাফাত-বললেন, আমরা গণতন্ত্রে বিশ্বাসী

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, জুন ১৫, ২০২৩

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ আলী আরাফাত সরাসরি রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর আগে তিনি অনলাইনে মনোনয়নপত্র জমা দেন। এ সময় তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন,আমাদের প্রধান প্রতিপক্ষ নির্বাচনে আসুক, থাকুক; আমরা চাই। আমরা নির্বাচনমুখী দল। আমি এবং আমার দল সব সময়ই, গণতন্ত্রে বিশ্বাসী।

বৃহস্পতিবার (১৫ জুন) দুপুরে ১টায় রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউটে (ইটিআই) মনোনয়নপত্র জমা দেন মোহাম্মদ আলী আরাফাত। এর আগে তিনি বুধবার (১৪ জুন) রাতে অনলাইনে মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র জমা দেওয়ার পর মোহাম্মদ আলী আরাফাত সাংবাদিকদের বলেন, অনলাইনে মনোনয়নপত্র জমা দেওয়ার পরও সরাসরি আসলাম। কারণ, প্রথম প্রথম অনলাইন; তাই কিছু ভুল-ত্রুটি থাকতে পারে। ইভেনচুয়েলি, প্রথম কিছু শুরু হলে বুঝতে একটু সমস্যা হয়। আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে। আর আপনাদের সাথেও দেখা হলো।

এত অল্প সময়ের জন্য সংসদ সদস্য পদে নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, নির্বাচন তো হলো সাংবিধানিক বাধ্যবাধকতা। নির্বাচন তো করতেই হবে। কেউ না কেউ করবেই।

মোহাম্মদ আলী আরাফাতের মনোনয়নপত্র গ্রহণ করে রিটার্নিং কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান জানান, গণতান্ত্রিক পার্টির অশোক ধর, জাতীয় পার্টির রওশনপন্থি নেতা মামুনুর রশিদ, জাকের পার্টির রাশেদুল হাসান, বাংলাদেশ কংগ্রেসের রেজাউল ইসলাম স্বপন, জনতার অধিকার পার্টির চেয়ারম্যান তারিকুল ইসলাম ভূইয়া, স্বতন্ত্র প্রার্থী হিরো আলম অনলাইন ও সরাসরি মনোনয়নপত্র জমা দিয়েছেন।

Nagad