আর্জেন্টিনার একাদশে বড় পরিবর্তন, নেই মেসি-ডি মারিয়া

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ, জুন ১৯, ২০২৩

ছবি- সংগৃহীত

এশিয়া সফরের দ্বিতীয় ও সবশেষ ম্যাচে ইন্দোনেশিয়ার বিপক্ষে মাঠে নামছে আর্জেন্টিনা।

বাংলাদেশ সময় সোমবার (১৯ জুন) সন্ধ্যা সাড়ে ৬টায় জাকার্তার গেলোরা ব্যাংকর্নো স্টেডিয়ামে ম্যাচটি হওয়ার কথা রয়েছে।

তবে আর্জেন্টিনার প্রাণভোমরা লিওনেল মেসি এই ম্যাচে থাকছেন না। শুধু মেসিই নয়, এই ম্যাচে দলের তারকা খেলোয়াড়দের অনেকেই খেলবেন না। সব মিলিয়ে অস্ট্রেলিয়া ম্যাচের একাদশ থেকে ৭ থেকে ৮টি পরিবর্তন আসবে বলে জানিয়েছেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্ক্যালোনি।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের এক প্রতিবেদনে এই খবর জানানো হয়েছে।

ফিফা র‍্যাংকিংয়ে শীর্ষ দল আর্জেন্টিনার বিপক্ষে ১৪৯ নম্বর দল ইন্দোনেশিয়ার লড়াইটা একপেশেই হওয়ার কথা। এমনকি বেঞ্চের খেলোয়াড়দের নিয়েই সহজে উতরে যাওয়ার কথা স্ক্যালোনির শিষ্যদের।

সংবাদ সম্মেলনে আর্জেন্টিনার কোচ স্কালোনি বলেন, “মেসি বিশ্রামে থাকবে, আমিই সিদ্ধান্ত নিয়েছি যে তার বিশ্রাম নেওয়া উচিত। তার (আনহেল) দি মারিয়া ও (নিকোলাস) ওতামেন্দির বিশ্রাম দরকার, এই পরিকল্পনা আগে থেকেই করা ছিল। আমরা আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে একটি ম্যাচ খেলব, যা সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার।”

Nagad

ইন্দোনেশিয়ার বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ:
এমিলিয়ানো মার্টিনেজ/জেরেনিমো রুলি, নাহুয়েল মলিনা/লিওনার্দো বালের্দি, ক্রিস্টিয়ান রোমেরো, হার্মান পেজ্জেয়া, ফাকুন্দো মেদিনা/মার্কোস আকুনা, এজাকুয়েল পালাসিয়োস, লিয়ান্দ্রো পারেদেস, জিওভানি লো সেলসো, লুকাস ওকাম্পোস, জুলিয়ান আলভারেজ ও আলেহান্দ্রো গার্নাচো/নিকোলাস গঞ্জালেস।

সারাদিন/১৯ জুন/এমবি