তোমার স্বামী-শাশুড়ি নিয়ে কোনো কথা বলবে না: সালমানের ধমক

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ২:৫৩ অপরাহ্ণ, জুন ২৬, ২০২৩

ছবি- সংগৃহীত

ভারতীয় জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বসে’ বলিউড ভাইজান সালমান খানের ধমক খেতে হয়নি এমন কাউকে খুঁজে পাওয়া দুষ্কর। এবার বিগ বসের ঘরে ধমক খেলেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া সিদ্দিকি।

সম্প্রতি শুরু হয়েছে ‘বিগ বস ওটিটি’র দ্বিতীয় সিজন। এতে প্রতিযোগী হয়ে এসেছেন আলিয়া। সেখানে তার ও নওয়াজের বিবাহিত জীবন নিয়ে কথা বলছিলেন তিনি। যা মোটেও ভালোভাবে নেননি বলিউড ভাইজান।

শনিবার (২৪ জুন) সপ্তাহের শেষ পর্বে সালমান খান আলিয়াকে বলেন, “ভালো করে শুনে নাও, তোমার ব্যক্তিগত জীবন নিয়ে আমাদের কারো কোনো মাথাব্যথা নেই। যদি ভেবে থাকো যে এই শোতে এ নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলবে, তবে জেনে রাখো এসব কিন্তু চলবে না।”

বলিউড ভাইজান আরও বলেন, “তুমি ঘরে আর বাইরে এ নিয়ে প্রচুর কথা বলেছো। সবাইকে ধরে ধরে নিজের মতামত ব্যক্ত করেছো। কিন্তু আমি স্পষ্ট করে বলে দিচ্ছি, এসব আর চলবে না। তোমার স্বামী, শাশুড়ি, ননদ কিংবা অন্যান্য আত্মীয়দের নিয়ে কোনো কথা বলবে না।”

উল্লেখ্য, বেশ কিছু দিন ধরেই নওয়াজ-আলিয়ার দাম্পত্য কলহ চরমে পৌঁছেছে। একে অপরের বিরুদ্ধে এনেছেন বিস্তর অভিযোগ। এ নিয়ে মামলা-পুলিশের ভোগান্তিও কম পোহাতে হয়নি। এর মধ্যেই নতুন সম্পর্কে মজেছেন আলিয়া।

আর নওয়াজ ব্যস্ত তার অভিনয় নিয়ে। শুক্রবার (২৩ জুন) মুক্তি পেয়েছে ‘টিকু ওয়েডস শেরু’। এতে নওয়াজের বিপরীতে অভিনয় করেন অবনীত কৌর।

Nagad

সারাদিন/২৬ জুন/এমবি