‘স্থিতিশীলভাবে বসবাস করছি, বিএনপি-জামায়াত সেটা পছন্দ করছে না’

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৯:২৮ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২৩

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আমরা এখন স্থিতিশীলভাবে বসবাস করছি। বিএনপি-জামায়াত সেটা পছন্দ করছে না। তারা দেশকে অস্থিতিশীল করতে চায়। এমন হলে জনগণকে নিয়ে প্রতিহত করব। যদি তারা কোনো ধরনের ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসে, তাহলে দেশ আর দেশ থাকবে না।

সোমবার (৩ জুলাই) বিকেলে আখাউড়া উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আনিসুল হক বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা নিজ নিজ অবস্থান থেকে বিশৃঙ্খলা সৃষ্টিকারী বিএনপি-জামায়াতকে প্রতিহত করবে। আমরা যারা বঙ্গবন্ধুর আদর্শের সন্তান তারা একটা সমৃদ্ধ বাংলাদেশ গড়তে চাই। আমরা চাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার পথে যারা বিশৃঙ্খলা ও অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করবে তাদেরকে প্রতিহত করব।

তিনি বলেন, এ বছরের ডিসেম্বর বা আগামী বছরের জানুয়ারিতে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ অবস্থায় আওয়ামী লীগের আমলে হওয়া উন্নয়নমূলক কাজগুলো জনগণের কাছে পৌঁছে দিতে হবে।

মন্ত্রী তার বক্তব্যে নিজ নির্বাচনী এলাকা কসবা ও আখাউড়ার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরেন। ইতোমধ্যেই তিনি ১ হাজার ৫২৫ জনকে সরকারি চাকরি দেওয়ার কথা জানান। আখাউড়ায় সড়কের একদিকে সিএনজি অটোরিকশা স্ট্যান্ড, আরেকদিকে বাজার উল্লেখ করে এতে জনগণের চলাচলের অসুবিধার বিষয়টি তুলে ধরেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

এ সময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল, উপজেলা মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী দীপক, ধরখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাফিকুল ইসলাম, উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান প্রমুখ।

Nagad