প্রবাসীর ঘুমন্ত স্ত্রী-সন্তানকে পিটিয়ে হত্যা

কুমিল্লা সংবাদদাতাকুমিল্লা সংবাদদাতা
প্রকাশিত: ৩:০১ অপরাহ্ণ, জুলাই ৫, ২০২৩

ছবি- সংগৃহীত

কুমিল্লার চৌদ্দগ্রামে দুবাই প্রবাসীর ঘুমন্ত স্ত্রী ও ছেলেকে পিটিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (০৪ জুলাই) দিবাগত রাত ২টার দিকে উপজেলার পাঁচোড়া গ্রামে বেপারী বাড়িতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

বুধবার (০৫ জুলাই) সকালে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভরঞ্জন চাকমা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- চৌদ্দগ্রাম উপজেলার পাঁচোড়া গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী নিপা আক্তার (২৬), তার ছেলে আলী হাসান মুজাহিদ (৮)। নিহতরা প্রবাসী আনোয়ার হোসেনের স্ত্রী ও সন্তান।

নিপার বাবা জালাল আহমেদের অভিযোগ, আনোয়ার হোসেনের সাথে তার ভাই মীর হোসেনের সম্পত্তি নিয়ে বিরোধ রয়েছে। পূর্ব বিরোধের জেরে মীর হোসেনের ছেলে মঈনুল হাসান শুভ (২২) এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

চৌদ্দগ্রাম থানার ওসি শুভরঞ্জন চাকমা জানান, জায়গা-জমিসহ পারিবারিক নানা বিষয় নিয়ে প্রবাসী আনোয়ার হোসেনের পরিবারের সাথে তার ভাই-ভাতিজাদের দ্বন্দ্ব ছিল। এ নিয়ে প্রায়ই ঝগড়া হতো। এরই জেরে মঙ্গলবার গভীর রাতে আনোয়ার হোসেনের ভাতিজা ঘুমন্ত নিপা ও মুজাহিদকে ঘরে থাকা লাকড়ি দিয়ে এলোপাতাড়ি আঘাত শুরু করে। অতিরিক্ত আঘাতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

শুভরঞ্জন চাকমা আরও জানান, হত্যাকাণ্ডের খবর পেয়ে ভোরে গিয়ে লাশ দুটি উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য লাশগুলো কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্তের স্বার্থে হত্যাকারীর নাম এখনই বলা যাচ্ছে না বলেও জানান তিনি।

Nagad

সারাদিন/০৫ জুলাই/এমবি