নির্বাচনে জয়ের ব্যাপারে আমি শতভাগ বিশ্বাসী: মোহাম্মদ এ আরাফাত

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৭:১৬ অপরাহ্ণ, জুলাই ৫, ২০২৩

ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত-বলেছেন, নির্বাচনে জয়ের ব্যাপারে আমি শতভাগ বিশ্বাসী। গত পরশু দিন আমি ঝটিকা সফরে কালাচাঁদপুর এলাকায় ঘুরে গেছি। তাদের সব সমস্যা চিহ্নিত করেছি।

জনগণকে সাথে নিয়ে নির্বাচনে বিজয়ী হতে চান ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত।

বুধবার (৫ জুলাই) নির্বাচনী আসনের কালাচাঁদপুর, নর্দা ও শাহজাদপুর এলাকায় জনসংযোগ করতে গিয়ে এ কথা বলেন তিনি।

অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত বলেন, ঢাকা-১৭ আসনের মাটি জননেত্রী শেখ হাসিনার ঘাঁটি। ঢাকা-১৭ আসনের মাটি নৌকার ঘাঁটি। ইতোমধ্যে আমরা এই আসনের আওতাধীন এলাকাভিত্তিক সকল সমস্যা চিহ্নিত করেছি। আমি নির্বাচিত হলে ধাপে ধাপে সব সমস্যার সমাধান করবো।

তিনি আরও বলেন, নির্বাচনে জয়ের ব্যাপারে আমি শতভাগ বিশ্বাসী। গত পরশু দিন আমি ঝটিকা সফরে কালাচাঁদপুর এলাকায় ঘুরে গেছি। তাদের সব সমস্যা চিহ্নিত করেছি।

‘নির্বাচনে আমি তিনটি দিক থেকে বিজয়ী হতে চাই। জনগণকে সাথে নিয়ে নির্বাচনে বিজয়ী হওয়া, জনসংযোগের মাধ্যমে সর্বোচ্চ সংখ্যক ভোটার উপস্থিতি করানো এবং একটি পরিচ্ছন্ন ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জয়ী হওয়া।’

Nagad

এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি ওয়াকিল উদ্দিন, যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য এনামুল হক খান, সুভাষ চন্দ্র হাওলাদার, ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ১৮নং ওয়ার্ডের কাউন্সিলর জাকির হোসেন বাবুল, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেনসহ ১৮ নং ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।