৭২ বছর বয়সী রাজনীকান্তের নায়িকা তামান্না ভাটিয়া

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২৩

ছবি- সংগৃহীত

বলিউড ও দক্ষিণ ভারতীয় সুপারস্টার রাজনীকান্তের অভিনয় ক্যারিয়ার যখন শুরু, তখনও জন্মই হয়নি অভিনেত্রী তামান্না ভাটিয়ার। তাদের বয়সের ব্যবধান ৪০ বছর। সেই রজনীকান্তের নায়িকা হিসেবে দেখা যাবে তামান্নাকে। আগামী ১০ আগস্ট মুক্তি পাচ্ছে এই জুটির প্রথম সিনেমা ‘জেলর’।

সম্প্রতি সিনেমাটির প্রথম গান ‘কাভালা’ প্রকাশ পেয়েছে। যেখানে ‘হুকস্টেপে’ অভিনেত্রীর সাথে নিজস্ব ভঙিতে পা মিলিয়েছেন ৭২ বছর বয়সী রাজনীকান্ত।

অনেকেই তার এই ম্যাজিকে মুগ্ধ হলেও আবার সমালোচকরা তাদের বয়সের ব্যবধান নিয়েও কটাক্ষ করতে ছাড়েননি। নেটিজেনদের অনেকে আবার বয়স নিয়ে কথা তুলতে একদমই নারাজ।

তাদের কথায়, রজনীকান্ত ভারতীয় চলচ্চিত্রের শক্তিমান অভিনেতাদের একজন। বয়সের হিসাব কষে নির্দিষ্ট কোনো চরিত্রে তাকে বেঁধে রাখা যাবে না। তিনি চিরতরুণ। এই কারণে এই অভিনেতার বিপরীতে কে থাকছেন তা মুখ্য নয়।

নেটিজেনদের কথার সাথে একমত পোষণ করেছেন তামান্না নিজেও। তার কথায়, “রজনীকান্তের সাথে অভিনয় মানেই যে কোনো শিল্পীর স্বপ্ন পূরণ হওয়া। তাই ‘জেলর’ সিনেমাতে তার বিপরীতে কাজ করতে পারা সৌভাগ্যের বলেই মনে করি।”

নেলসন দিলীপকুমার পরিচালিত ‘জেলর’ সিনেমাতে রজনীকান্ত-তামান্না জুটি ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- রামা কৃষ্ণন, শিব রাজকুমার, মোহনলাল প্রমুখ।

Nagad

সারাদিন/০৯ জুলাই/এমবি