নিউইয়র্কের রাস্তায় একসাথে শাকিব-অপু

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:১০ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২৩

ছবি- সংগৃহীত

দাম্পত্য বিচ্ছেদ ভুলে আবারও কি একসাথে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস? নিউইয়র্কের রাস্তায় দেখা গেলো শাকিব খানকে। যুক্তরাষ্ট্রে আছেন যেহেতু, তাই তাকে সেখানে দেখা যেতেই পারে। তবে অবাক হওয়ার মতো বিষয় হলো, শাকিবের সাথে দেখা গেছে অপু বিশ্বাসকেও, যা অনেকের কাছেই অবিশ্বাস্য।

শনিবার (১৫ জুলাই) যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের রাস্তায় ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে শাকিব খান ও অপু বিশ্বাস ঘুরছেন। তাদের সেখানে ঘোরাঘুরির একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এছাড়া একই দাবি করেছে দেশের প্রথম সারির সংবাদমাধ্যমগুলো।

একটি সংবাদমাধ্যম দাবি করেছে, নিউইয়র্কে শাকিব-অপুর ঘোরাঘুরির একটি ভিডিও ক্লিপ তাদের হাতে এসেছে। ওই ভিডিওতে শাকিব খানকে দেখা গেছে বেশ ফুরফুরে মেজাজে গাড়ি চালাচ্ছেন। তার ঠিক পাশের আসনে বসে থাকতে দেখা গেছে সাবেক স্ত্রী অপু বিশ্বাসকে। পেছনের আসনে বসা তাদের সন্তান আব্রাহাম খান জয়।

ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার ইধিকা পাল। গত ০৭ জুলাই সিনেমাটি যুক্তরাষ্ট্র ও কানাডার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এই উপলক্ষ্যে গত ০২ জুলাই যুক্তরাষ্ট্রে গেছেন শাকিব খান।

অন্যদিকে, এবারের ঈদে অপু বিশ্বাস অভিনীত ও প্রযোজিত ‘লাল শাড়ি’ সিনেমাটিও মুক্তি পায়। এতে তার বিপরীতে প্রথমবারের মতো জুটি বাঁধেন চিত্রনায়ক সাইমন সাদিক। গত বুধবার (১২ জুলাই) রাতে ছেলেকে নিয়ে যুক্তরাষ্ট্রে গেছেন অপু বিশ্বাসও। জানা গেছে, যুক্তরাষ্ট্রের একটি অনুষ্ঠানে অংশ নিতে সেখানে গেছেন তিনি।

উল্লেখ্য, ২০০৮ সালে বিয়ে করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। দীর্ঘ ৯ বছর সে খবর গোপন রাখেন। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের। গোপন রাখা হয় এই খবরও। পরে ২০১৭ সালের ১০ এপ্রিল ছেলে জয়কে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে সবকিছু প্রকাশ করেন অপু বিশ্বাস।

Nagad

সন্তানের খবরটি প্রকাশ্যে আসলেই বাঁধে বিপত্তি। ভেঙে যায় দীর্ঘ এক দশকের সংসার। বিবাহবিচ্ছেদ ঘটলেও সন্তান আব্রাহাম খান জয়ের সুবাদে এখনও যোগাযোগ হয় এই দুই প্রাক্তনের।

সারাদিন/১৫ জুলাই/এমবি