এবার পশ্চিমবঙ্গে চোর সন্দেহে ২ নারীকে বিবস্ত্র করে মারধর

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২৩

ভারতের পশ্চিমবঙ্গে চোর সন্দেহে দুই নারীকে বিবস্ত্র করে মারধর করা হয়েছে। এই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সম্প্রতি মণিপুরে দুই নারীকে বিবস্ত্র করে হাঁটানো এবং দলবদ্ধ ধর্ষণের অভিযোগের মধ্যেই পশ্চিমবঙ্গে এই ঘটনা ঘটলো।

পুলিশ সূত্রে জানা গেছে, পশ্চিমবঙ্গের মালদহ জেলার বানগোলার পাকুয়াহাটে সপ্তাহের প্রতি মঙ্গলবার হাট বসে। সেই হাটে দুই নারীকে চোর সন্দেহে আটক করে বেধড়ক পিটুনির ঘটনা ঘটেছে।

ভিডিওতে দেখা গেছে, কেউ জুতা দিয়ে মারছেন, কেউ কিল, চড়, ঘুসি, লাথি মারছেন। কেউ আবার চুলের মুঠি ধরে হ্যাঁচকা টান দিচ্ছেন। টানাটানির ফলে একপর্যায়ে ওই দুই নারীর পরনের শাড়ি-ব্লাউজ খুলে যায়। তার পরেও থামেনি মারধর। এ সময় পাশেই দাঁড়িয়ে ছিল সিভিক পুলিশ। কিন্তু তাতে থামেনি মারের দাপট।

এই দৃশ্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর নিন্দার ঝড় উঠেছে। পশ্চিমবঙ্গের আইন-শৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছে বিজেপি। বিজেপি কেন্দ্রীয় কমিটির আইটি সেলের প্রধান অমিত মালভিয়া ওই ভিডিও টুইট করে লিখেছেন, গত ১৯ জুলাই মালদহের পাকুয়াহাটে দুই আদিবাসী নারীকে অকথ্য অত্যাচার করা হয়। নগ্ন করে বেধড়ক মারধর করা হয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত থাকলেও নীরব দর্শকের ভূমিকা পালন করে।

এরপর পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে বিজেপির এই নেতা লিখেছেন, মুখ্যমন্ত্রী একজন নারী হওয়া সত্ত্বেও তার রাজ্যে নারীদের সুরক্ষা নেই।

সারাদিন/২২ জুলাই/এমবি

Nagad