নৌকার প্রচারণায় জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া

চট্টগ্রাম প্রতিনিধি:চট্টগ্রাম প্রতিনিধি:
প্রকাশিত: ২:৪২ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২৩

চট্টগ্রাম-১০ আসন উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব মহিউদ্দিন বাচ্চু’র পক্ষে নির্বাচনী প্রচারণা ও গনসংযোগ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সদস্য, স্বাচীপ কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক ডা. বিদ্যুৎ বড়ুয়া।

এসময় দক্ষিণ খুলশী ১,২,৩ আবাসিক এরিয়া হয়ে নগরীর ঝাউতলা, পাহাড়তলী কলেজ, আমবাগান ও পাহাড়তলীর অন্যান্য এরিয়া পদক্ষিণ করে পাহাড়তলী ডিগ্রী কলেজের সামনে গনসংযোগ করেন।

আজ বৃহস্পতিবার (২৭ জুলাই) সকালে গনসংযোগে প্রধান বক্তার বক্তব্যে ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আওয়ামী লীগ সরকার এখন পর্যন্ত যে উন্নয়ন, ন্যায়-নীতি ও মানুষের কল্যাণে কাজ করেছে তা সবার চোখের সামনেই। যতবারই নৌকা ক্ষমতায় এসেছে ততবারই দেশ ও দেশের মানুষের উন্নয়ন সাধিত হয়েছে। আগামী ৩০ জুলাই এই উপনির্বাচনে নৌকা প্রতীকের জয়ের মাধ্যমে মানুষ প্রতিবারের মত এবারো প্রমাণ করবে মাননীয় প্রধানমন্ত্রীর উপর শেখ হাসিনার উপর তাদের শতভাগ ভরসা আছে।

এসময় প্রচারণায় অংশগ্রহণ করেন ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের অর্থ সম্পাদক জসিম উদ্দীন, দক্ষিণ জেলা যুবলীগের শিক্ষা,পাঠাগার ও গবেষণা বিষয়ক সম্পাদক জামিল উদ্দীন, চমেক ছাত্রলীগের সাবেক সভাপতি ডা. উপল চাকমা, স্বেচ্ছাসেবক লীগ সংগঠক মোজাহিদুল ইসলাম রানা, তমাল বড়ুয়া, রমিজ উদ্দীন কানন, দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ সভাপতি নির্ঝর বড়ুয়া, আরিফুল ইসলাম, মুন্না বড়ুয়া, নাইমুল ইসলাম জনি, বেলাল হাবিব, মনজুল ইসলাম, মিনহাজ,রাহুল, জয় বড়ুয়া, ফারুক চৌধুরী ফয়সাল প্রমুখ।

প্রসঙ্গত, চট্টগ্রাম সিটি করপোরেশনের ৮, ১১, ১২, ১৩, ১৪, ২৪, ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ড নিয়ে চট্টগ্রাম-১০ আসন। বিগত তিনটি সংসদ নির্বাচনে (২০০৮, ২০১৪ ও ২০১৮) এ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন ডা. আফছারুল আমীন। গত ২ জুন আফছারুল আমীনের মৃত্যুতে আসনটি শূন্য হওয়ায় আগামী ৩০ জুলাই এ আসনের উপনির্বাচনের ভোটগ্রহণের তারিখ ঘোষণা করে নির্বাচন কমিশন।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, এ আসনের উপনির্বাচনে ১৫৬টি ভোট কেন্দ্র ও ১২৫১টি বুথে ভোট গ্রহণ হবে। এই আসনে মোট ভোটার ৪ লাখ ৮৮ হাজার ৬৩৮ জন।

Nagad

 

সারাদিন. ২৭ জুলাই