নতুন সম্পর্কে নির্মাতা রাফি-পরীমনি!

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:০২ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২৩

অভিনেত্রী পরীমনি ও নির্মাতা রায়হান রাফি

অভিনেতা শরিফুল রাজের সাথে সম্পর্কে ফাটল ধরার পর নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক থেকে রিলেশনশিপ স্ট্যাটাস মুছে দিয়েছেন অভিনেত্রী পরীমনি। এছাড়া গত নভেম্বরে রাজ-মিমের সম্পর্ক নিয়ে কথা বলতে গিয়ে নির্মাতা রায়হান রাফিকে রীতিমতো ‘দালাল’ আখ্যা দিয়েছিলেন পরী। এই কারণে রাফি-পরীর সম্পর্কেও চিড় ধরে। তবে বর্তমানে সেই বিবেদ ভুলে আবারও এক হয়েছেন দুজনে।

শনিবার (২৯ জুলাই) সকালে পরীমনির দেওয়া এক ফেসবুক পোস্টে তেমনটাই ইঙ্গিত পাওয়া গেছে। ছেলেকে কোলে নিয়ে একটি ছবি শেয়ার করে স্ট্যাটাস দেন নায়িকা পরী। সেখানে দেখা গেছে, সন্তান রাজ্যকে নিয়ে হাসিমুখে দাঁড়িয়ে আছেন পরীমনি। মোবাইলে তাদের স্থিরচিত্র ধারণ করছেন নির্মাতা রাফী।

ওই ছবির ক্যাপশনে পরীমনি লিখেছেন, “চাচা বাদ। অনলি মামা ইজ রিয়েল।” সাথে জুড়ে দেন লাভ ইমোজিও। নিচে রায়হান রাফিকে মেনশনও করেন নায়িকা পরীমনি।

এই ক্যাপশন বিশ্লেষণ করতে গেলেই চলে আসে রাজের নাম। ধারণা করা হচ্ছে, রাজের সাথে সম্পর্ক চলাকালীন রাজ্যের চাচা হিসেবে ছিলেন রাফী। কিন্তু রাজ চলে যাওয়ায় আগের সম্পর্ক মনে রাখতে চান না পরীমনি। তাই রাফীকে দিয়েছেন ভাইয়ের আসন। সেই সূত্রেই রাজ্যের মামা হিসেবে পরিচিতি পেলেন রাফী।

সারাদিন/৩০ জুলাই/এমবি 

Nagad