সাদিয়ার সাথে প্রেমের গুঞ্জন, মুখে খুললেন খায়রুল

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২৩

অভিনেতা খায়রুল বাসার ও অভিনেত্রী সাদিয়া আয়মান

অভিনয় করতে গিয়ে তারকা জুটিদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠার খবর নতুন নয়। এবার গুঞ্জন উঠেছে, পর্দার বাইরে বাস্তবেও প্রেম করছেন বর্তমান সময়ে নাটকের জুটি অভিনেতা খায়রুল বাসার ও অভিনেত্রী সাদিয়া আয়মান।

এই খবর তারকা এই জুটির কাছেও পৌঁছেছে। এবার বিষয়টি নিয়ে মুখে খুললেন তরুণ অভিনেতা খায়রুল বাসার। তিনি বলেন, “গুঞ্জনের বিষয়টা আমিও শুনেছি। বাইরে থেকে অনেকেই অনেক কথা বলেন। এটা আমি এনজয় করি। থ্রিলিং মনে হয়। একসাথে বেশি কাজ হলেই কি প্রেম হয়? এমন গুঞ্জন নতুন নয়।”

অভিনেতা খায়রুল বলেন, “আমরা একসাথে বেশি কাজ করি। এর কারণ আমাদের সময় মিলে যাচ্ছে, আবার আমরা সময় মিলিয়ে নিচ্ছি। আবার প্রযোজকরা দেখছেন আমাদের একসাথে অভিনীত কাজগুলো দর্শক পছন্দ করছেন। তখন অন্যরাও আমাদের একসাথে কাস্টিং করছেন। গল্প পছন্দ হচ্ছে। দুইজনই ওকে বলছি। যার ফলে বেশি কাজ হচ্ছে, এই যা।”

খায়রুল বাসার বলেন, “আমরা একসাথে কাজ করতে গিয়ে যেটা হয়েছে, আমাদের বোঝাপড়াটা জমে গেছে। হয়তো আমরা গল্প নিয়ে শুটিংয়ে আড্ডা দিচ্ছি, কথা বলছি, হাসাহাসি করছি, এগুলো দেখে অন্যরা মনে করছে, প্রেম করছে।”

অভিনেতা খায়রুল আরও বলেন, “সবচেয়ে বড় কথা, আমাদের নিয়ে গল্পের প্রকাশভঙ্গি দর্শকদের ভালো লাগছে। জুটি হিসেবে দর্শকরা আমাদের স্বীকৃতি দিয়েছেন। তারা আমাদের কেমিস্ট্রি নিয়ে কথা বলেন, ভালো লাগে। কিন্তু এটা প্রেম বা রিলেশন এমন কিছু নয়।”

গত ঈদুল আজহায় খায়রুল বাসার অভিনীত পাঁচ নাটকের চারটিতেই তার সাথে জুটি বাঁধেন সাদিয়া আয়মান। কাকতালীয়ভাবে সবগুলোর গল্পও প্রেমকে উপজীব্য করে। আর এতে করেই দুইজনের সম্পর্কের গুঞ্জন ডালপালা মেলেছে।

Nagad

সারাদিন/০৫ আগস্ট/এমবি