সাকিবের মুখে হিন্দি গান ভাইরাল

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০২৩

ছবি- সংগৃহীত

একাধারে ব্যবসায়ী, মডেল, ক্রিকেটার, শুভেচ্ছাদূত দেশের ক্রিকেটের পোস্টারবয় সাকিব আল হাসান। এবারে ভিন্ন এক রূপে দেখা গেল তাকে। রোববার (০৬ আগস্ট) লঙ্কা প্রিমিয়ার লিগের ভেরিফায়েড ফেসবুক পেজে সাকিবের একটি ভিডিও পোস্ট করা হয়।

ওই ভিডিওতে উপস্থাপকের ভূমিকায় থাকা শ্রীলঙ্কান গায়িকা ইয়োহানি ডি সিলভাকে সাকিব বলছিলেন এলপিএলে নিজের অভিজ্ঞতার কথা। সেখানে এক পর্যায়ে সাকিবকে হিন্দি গানের চ্যালেঞ্জ ছুড়ে দেন ইয়োহানি। আর সেই চ্যালেঞ্জেও বাজিমাত করলেন সাকিব।

শুরুতে কিছুটা সমস্যা হলেও একটা সময় ‘আজকাল তেরে মেরে পেয়ার কে চর্চে হে যুবান পার, সাবকো মালুম হে, অর সাবকো খবর হো গায়ি’ গানটির দুই লাইন গেয়ে শোনান সাকিব আল হাসান। এরপরই মুহূর্তেই সেই ভিডিও ছড়িয়ে পড়ে নেটিজেনদের টাইমলাইনে। ভাইরাল হয়ে যায় সাকিবের সেই গান।

এলপিএলে নিজের অভিজ্ঞতার জানিয়ে সাকিব বলেন, “আমার যতটুকু মনে আছে- অনূর্ধ্ব-১৯ এ খেলার সময় আমি প্রথম শ্রীলঙ্কায় এসেছিলাম। এরপর প্রতি ১-২ বছর পরই বাংলাদেশ দলের হয়ে আরও কয়েকবার এসেছি। তবে লঙ্কা প্রিমিয়ার লিগ খেলতে এই প্রথমবার আসা।”

তিনি আরও বলেন, “আমি খুবই রোমাঞ্চিত এই টুর্নামেন্ট নিয়ে। আমাদের দলও ভালো অবস্থানে রয়েছে। আমরা ভালো করছি, আশা করি এই ধারাবাহিকতা ধরে রাখতে পারব।”

সারাদিন/০৬ আগস্ট/এমবি 

Nagad