নারী ফুটবলারদের মারধরের মামলায় ৩ জনের জামিন বাতিল

খুলনা সংবাদদাতাখুলনা সংবাদদাতা
প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২৩

ছবি- সংগৃহীত

খুলনায় বটিয়াঘাটা উপজেলার তেঁতুলতলা গ্রামে চার নারী ফুটবলারকে মারধরের মামলায় তিনজনের জামিন বাতিল করেছেন আদালত।

মঙ্গলবার (০৮ আগস্ট) সকালে খুলনার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো: হাদিউজ্জামান তাদের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ওই মামলার আসামিরা হলেন- বটিয়াঘাটা উপজেলার তেঁতুলতলা গ্রামের নূর আলমের স্ত্রী রঞ্জি বেগম (৪০), ছেলে সালাউদ্দিন খাঁ (২২) এবং মেয়ে নুপুর খাতুন (২৫)। এই মামলার আরেক আসামি নূর আলম গ্রেপ্তার হয়ে কারাগারে রয়েছেন।

আদালত সূত্রে জানা গেছে, গত ২৭ জুলাই বটিয়াঘাটার একটি একাডেমিতে অনুশীলন চলাকালে প্রতিবেশী নুপুর খাতুন মোবাইলে নারী ফুটবলার সাদিয়ার ছবি তুলে তার পরিবারকে দেখিয়ে অপদস্থ করে। এই ঘটনায় ২৯ জুলাই বিষয়টি নুপুরের পরিবারকে জানাতে গেলে বাকবিতণ্ডা ও মারধরের শিকার হন সাদিয়া ও তার সতীর্থরা। এই ঘটনায় ৩০ জুলাই ফুটবলার সাদিয়া নাসরিন বাদী হয়ে বটিয়াঘাটা থানায় তেঁতুলতলার নূর আলম, তার স্ত্রী রঞ্জি বেগম, মেয়ে নুপুর খাতুন ও ছেলে সালাউদ্দিন খাঁকে আসামি করে মামলা দায়ের করেন। এই ঘটনায় পুলিশ নূর আলমকে গ্রেপ্তার করে। বাকি তিন আসামি উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন।

বাদীপক্ষের আইনজীবী মনজিলুর রহমান গণমাধ্যমকে বলেন, নারী ফুটবলারদের মারধরের মামলায় তিন আসামি আগামী ২১ আগস্ট পর্যন্ত অন্তবর্তীকালীন জামিনে ছিলেন। কিন্তু তারা জামিনে থাকা অবস্থায় বাদীপক্ষকে হুমকি-ধামকি দেওয়ায় বাদীপক্ষ থানায় জিডি করে। অভিযোগের সত্যতা পাওয়ায় আদালত আসামিদের আজ হাজির হওয়ার জন্য নোটিশ দেন। আসামিরা আদালতে হাজির হলে উভয়পক্ষের মধ্যে শুনানি হয়। জামিনে থাকা অবস্থায় শর্তভঙ্গ করায় আসামিদের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

সারাদিন/০৮ আগস্ট/এমবি 

Nagad