আবারও একসাথে রাজ-পরী

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৪৯ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২৩

ঢাকাই সিনেমার অভিনেতা শরীফুল রাজ ও অভিনেত্রী পরীমনি দম্পতির একমাত্র ছেলে ‘শাহীম মুহাম্মদ রাজ্য’র প্রথম জন্মবার্ষিকী উদ্‌যাপিত হয়েছে গত ১০ আগস্ট। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে রাজ্যের জন্মদিনের অনুষ্ঠানে বিনোদন অঙ্গনের অনেকে উপস্থিত থাকলেও উৎসবে ছিলেন না বাবা শরীফুল রাজ।

এবার রাজ্যের কথা ভেবে বিবাদ ভুলে আবারও এক হয়েছেন পরীমনি ও শরীফুল রাজ। বুধবার (১৬ আগস্ট) রাতে রাজ্যকে নিয়ে একসাথে জন্মদিনের কেক কাটতে দেখা গেছে রাজ-পরীকে।

গানবাংলার স্টুডিওতে সংগীত আয়োজক কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নীর সাথে তাদের দেখা যায়। তাপসের ভ্যারিফাইড সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজ থেকে বিশেষ সেই মুহূর্তের কিছু ছবি ও ভিডিও শেয়ার করা হয়েছে।

আর ক্যাপশনে লেখা হয়েছে, “রাজ্য বাবার জন্মদিন উদ্‌যাপন করা হচ্ছে টিএমের পক্ষ থেকে।”

২০২১ সালে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়ে পরিচয় হয় পরীমনি ও শরিফুল রাজের। প্রথম দেখা হওয়ার মাত্র সাতদিনের মাথায় বিয়ে করেছিলেন এই জুটি। এরপর ২০২২ সালের জানুয়ারিতে তারা পারিবারিক আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। একই বছরের ১০ আগস্ট পুত্র সন্তানের মা হন পরী। যার নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

চলতি বছরের শুরু থেকেই পরী-রাজ দাম্পত্য জীবনে কলহ শুরু হয়। নানা বিষয় নিয়ে বিভিন্ন সময় সংবাদমাধ্যমের শিরোনাম হন এই দম্পতি। এরপর দু’জনেই জানান একসাথে আর সংসারের পথে হাঁটছেন না তারা।

Nagad

সারাদিন/১৭ আগস্ট/এমবি