‘ডিরেক্টরস গিল্ড আমাকে নিষিদ্ধ করার কে?’

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০২৩

ছবি- সংগৃহীত

সম্প্রতি অভিনেতা আরশ খানের বিরুদ্ধে অনৈতিক সুবিধা চাওয়ার অভিযোগ তুলেছিলেন তরুণ অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। যদিও তার অভিযোগের বিষয়টি অস্বীকার করেছেন আরশ।

নাটকের শুটিং সেটে ঘটে যাওয়া সেই ঘটনায় দুর্ব্যবহারের অভিযোগে অভিনেত্রী চমক দোষী প্রমাণ হওয়ায় অভিনয় থেকে তিন মাসের জন্য নিষিদ্ধ করেছেন নাট্য নির্মাতাদের সংগঠন ‘ডিরেক্টরস গিল্ডে’।

সোমবার (২১ আগস্ট) এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই অভিনেত্রীকে নিষিদ্ধ ঘোষণা করা হয়। আগামী ১ সেপ্টেম্বর থেকে তিন মাসের জন্য এই অভিনেত্রীকে সব প্রকার কাজ না করার নির্দেশ দেয় ডিরেক্টরস গিল্ড।

কিন্তু এই নিষেধাজ্ঞা নিয়ে মোটেই কোনো ভাবনা নেই চমকের। তিনি তার মতো করে অভিনয় করে যাবেন বলে জানিয়ে দিয়েছেন অভিনেত্রী চমক। এমনকি তিনি জানিয়েছেন এতে তার কিছুই আসে যায় না।

এ প্রসঙ্গে অভিনেত্রী চমক গণমাধ্যমকে বলেন, এ নিয়ে ইতোমধ্যেই অভিনয়শিল্পী সংঘ ও টেলিপ্যাবের সদস্যরা সিদ্ধান্ত দিয়েছেন। এখন ডিরেক্টরস গিল্ডস আমাকে নিষিদ্ধ করার কে? তারা তো আদালত না যখন যেটা চাবে তখন তাকে নিষিদ্ধ করে দিবে। একটি সংগঠন কখনও ব্যক্তিগতভাবে এই ধরনের সিদ্ধান্ত নেওয়ার অধিকার রাখে না।

রুকাইয়া জাহান চমক বলেন, আমার মনে হয় তারা ব্যক্তিগত আক্রশ থেকে এই ধরনের সিদ্ধান্ত নিয়েছেন। আমাকে যদি নিষিদ্ধ করতেই হয় তাহলে তা অভিনয়শিল্পী সংঘ পারে। নিষিদ্ধ করতে পারে। নিষিদ্ধ করার ডিরেক্টরস গিল্ড কে? এটা নিয়ে যদি তারা বাড়াবাড়ি করে, আমার কাজে বিরক্ত করে তাহলে আমি যে পদক্ষেপ নেওয়ার দরকার তা নিবো।

Nagad

সারাদিন/২২ আগস্ট/এমবি