ফেক নিউজে বিভ্রান্ত হবেন না: জাপা মহাসচিব চুন্নু

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০২৩

হঠাৎ করে জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে বিরোধী দলীয় নেতা ও দলের প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের কথা গণমাধ্যমে প্রকাশিত হলেও এটাকে ভুয়া বলে দাবি করছেন দলের মহাসচিব মুজিবুল হক চুন্নু। খবরটি ভুয়া দাবি করে দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলছেন, গঠনতন্ত্র অনুযায়ী এভাবে কারও চেয়ারম্যান হওয়ার সুযোগ নেই।

মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরে একটি প্রেস বিজ্ঞপ্তির ওপর ভিত্তি করে দেশের বিভিন্ন গণমাধ্যমে রওশন এরশাদের জাতীয় পার্টির চেয়ারম্যান হওয়ার খবর প্রকাশিত হয়।

গণমাধ্যম কর্মীদের এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, গণমাধ্যম ও সামাজিক মাধ্যমে একটি নিউজ এসেছে, যে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপিকে অব্যাহতি দেয়া হয়েছে। এটি একটি ফেক নিউজ। জাতীয় পার্টির যে কয়জন কো-চেয়ারম্যানদের নাম ব্যবহার করে নিউজটি করা হয়েছে, তাদের প্রত্যেকের সাথে আমার কথা হয়েছে। কো-চেয়ারম্যানবৃন্দ জানিয়েছেন, তারা এমন কোন সিদ্ধান্তে সহায়তা করেননি এবং স্বাক্ষর করেননি। স্বাক্ষর দেয়ার প্রশ্নই আসে না।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি আরও বলেন, গঠনতন্ত্র অনুযায়ী যে কেউ ইচ্ছে করলেই চেয়ারম্যানকে অব্যাহতি দিতে পারে না। গঠনতন্ত্রের বাইরে কেউই কিছু করতে পারবে না। জাতীয় পার্টির নেতা-কর্মীরা গোলাম মোহাম্মদ কাদের এমপির নেতৃত্বে ঐক্যবদ্ধ আছেন। জাতীয় পার্টি থেকে বহিস্কৃত কিছু ব্যক্তি ম্যাডামের নাম ব্যবহার করে এমন একটি ফেক নিউজ দিয়েছে। এমন কোন ঘটনা ঘটেনি এবং এমন ঘটনার সুযোগ নেই। ফেক নিউজে বিভ্রান্ত না হতে সবার প্রতি আহবান জানিয়েছেন জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি।

সারাদিন. ২২ আগস্ট

Nagad