জ্যাকুলিনের জায়গা দখলে নিলো নোরা ফাতেহি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:০২ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২৩

ছবি- সংগৃহীত

২০০ কোটি টাকা আর্থিক তছরুপে অভিযুক্ত ভারতীয় প্রতারক ব্যবসায়ী সুখেশ চন্দ্রশেখর। এই প্রতারক ব্যবসায়ীর সাথে ঘনিষ্ঠতার জেরে দ্বন্দ্বে জড়িয়েছিলেন বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজ ও নোরা ফাতেহি। এবার তাদের দ্বন্দ্বের মাত্রা অতিক্রম করেছে।

সম্প্রতি জ্যাকুলিনকে হটিয়ে সিনেমাতে জায়গা করে নিলেন নোরা ফাতেহি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে এই তথ্য উঠে এসেছে।

গত বছরের মাঝামাঝিতে ‘ক্র্যাক’ নামের একটি সিনেমাতে যুক্ত হন শ্রীলঙ্কান বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী জ্যাকুলিন। শুটিংয়েও যোগ দিয়েছিলেন। সেসময় এই সিনেমার প্রযোজনার দায়িত্বে ছিল বিদ্যুৎ জাম্মওয়ালের প্রযোজনা সংস্থা ‘অ্যাকশন হিরো ফিল্মস’।

কিন্তু একসময় সিনেমাটি থেকে সরে দাঁড়ায় সংস্থাটি। এরপর ‘ক্র্যাক’-এর প্রযোজনায় আসে টি সিরিজ। টি সিরিজের হাতে ক্ষমতা হস্তান্তর হতেই বাদ পড়লেন জ্যাকুলিন।

তবে এ নিয়ে এখনও কোনো প্রতিক্রিয়া ব্যক্ত করেননি জ্যাকুলিন। ‘ক্র্যাক’ পরিচালনা করছেন আদিত্য দত্ত। এর আগে তার নির্মিত একাধিক সিনেমা প্রশংসিত হয়েছে।

জ্যাকুলিন-নোরার দ্বন্দ্ব প্রতারক সুকেশ চন্দ্রশেখরকে ঘিরে। দুই নায়িকাই সুকেশের ঘনিষ্ঠজন ছিলেন। ফলে তার অর্থ আত্মসাতের মামলায় ওই দুই তারকার নামও উঠে আসে। এরপর তাদের সম্পর্কটা সাপ-নেউলে হতে সময় লাগেনি।

Nagad

সারাদিন/২৩ আগস্ট/এমবি