অনুশীলনে ফিরলেন মাহমুদউল্লাহ

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৭:৫৭ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২৩

ছবি- সংগৃহীত

এশিয়া কাপের ১৭ সদস্যের স্কোয়াডে জায়গা হয়নি ‘সাইলেন্ট কিলার’ খ্যাত মাহমুদউল্লাহ রিয়াদের। স্কোয়াডে জায়গা হারালেও ক্যাম্পে অবস্থান করছিলেন তিনি। তবে শেষ কয়েক দিন অনুশীলনে দেখা যায়নি জাতীয় দলের অভিজ্ঞ এই ক্রিকেটারকে। খোঁজ নিয়ে জানা গেছে, পারিবারিক কারণে ক্যাম্পে ছিলেন না মাহমুদউল্লাহ।

তবে বুধবার (২৩ আগস্ট) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ব্যাক-আপ ক্রিকেটারদের নিয়ে গড়া অনুশীলনে যোগ দিয়েছেন মাহমুদউল্লাহ। মিরপুরের মাঠে তাকে দেখা গেছে ফিল্ডিং অনুশীলন করতে। এদিন বেশ হাস্যোজ্জ্বল দেখা গেছে তাকে।

ক্রিকেটারদের এই প্রস্তুতিমূলত ক্যাম্প থেকেই নাকি নেওয়া হবে বিশ্বকাপের প্রস্তুতি। সে কারণে এশিয়া কাপের স্কোয়াডে জায়গা হারালেও ক্যাম্পে অবস্থান করছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ।

এর আগে এশিয়া কাপের দলে জায়গা হারানোর পর গুঞ্জন উঠেছিল কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ছেন মাহমুদউল্লাহ। তবে গত ২০ আগস্ট সাংবাদিকদের সাথে আলাপে বিষয়টি আবারও পরিষ্কার করলেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস।

তিনি বলেন, “এটা সম্পূর্ণ ভিত্তিহীন খবর (মাহমুদউল্লাহকে চুক্তি থেকে এখনই বাদ দেওয়া হচ্ছে)। অনেকেই আমাকে ফোন করে বলেছে রিয়াদের নাকি চুক্তি নাই? এসব একদমই ভিত্তিহীন। আমরা তাদের এক বছরের জন্য চুক্তিবদ্ধ করেছি। আমরা শুধু এটুকু বলেছিলাম ৬ মাস পর একটা রিভিউ করতে পারি। জুনে ৬ মাস শেষ, এখন আগস্ট। প্রয়োজনও মনে করিনি তাই এরকম কোনো রিভিউ আমরা করিনি কারও। তারা ৩১ ডিসেম্বর পর্যন্ত আমাদের চুক্তিবদ্ধ ক্রিকেটার।”

সারাদিন/২৩ আগস্ট/এমবি 

Nagad