ছাত্রসমাবেশ মঞ্চে প্রধানমন্ত্রী, মুহুর্মুহু স্লোগানে কম্পিত মঞ্চ

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৪:৫০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২৩

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় শোক দিবস স্মরণে বাংলাদেশ ছাত্রলীগের ছাত্রসমাবেশের মঞ্চে এসে উপস্থিত হয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিকেল ৩টা ৪০ মিনিটে তিনি সোহরাওয়ার্দীর সমাবেশে যোগ দেন।

এসময় তাকে স্বাগত জানান ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কেন্দ্রীয় নেতারা। ছাত্রলীগের হাজার হাজার নেতাকর্মী বিভিন্ন স্লোগান দিতে থাকেন। সমাবেশে আরও উপস্থিত রয়েছেন কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিমসহ আওয়ামী লীগের অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

ইতোমধ্যেই সমাবেশস্থল সোহরাওয়ার্দী উদ্যান পরিপূর্ণ হয়ে জমায়েত ছড়িয়ে পড়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি পর্যন্ত। বিকেলে শুরু হওয়ার কথা থাকলেও সকাল থেকেই সোহরাওয়ার্দী উদ্যানে আসতে শুরু করে ছাত্র-জনতা।

সারাদেশ থেকে ছাত্রলীগ নেতাকর্মীরা এই সমাবেশে যোগ দিয়েছে।

সরেজমিনে দেখা গেছে, ঢাকার গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে র‌্যাব ও পুলিশের টহল টিম মোতায়েন করা হয়েছে। সমাবেশস্থলে আসা নেতাকর্মীদের তল্লাশি করে সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশ করতে দেওয়া হচ্ছে। বিশৃঙ্খলা সৃষ্টির উদ্দেশে কোনো ব্যক্তি বা গোষ্ঠী যেন সমাবেশস্থলে প্রবেশ করতে না পারে সেজন্য সন্দেহভাজনদের তল্লাশির আওতায় আনা হবে। যে কোনো ধরনের বিশৃঙ্খলার চেষ্টা করা হলে কঠোর হস্তে তা দমন করবে পুলিশ।

সারাদিন. ১ সেপ্টেম্বর

Nagad