ভক্তদের জন্য মন খারাপের খবর, অসুস্থ শেহনাজ গিল

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২৩

বিগ বস খ্যাত তারকা- শেহনাজ গিল আচমকাই অসুস্থ হয়ে পড়েছেন। তাঁকে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন বলিউড তারকা শেহনাজ গিল হঠাৎ শরীর খারাপ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। সিনেমার প্রচারের ভীষণ ব্যস্ততার মাঝেই তিনি অসুস্থ হয়ে পড়েন।

জনপ্রিয় এ অভিনেত্রী ‘ফুড ইনফেকশন’-এ ভুগছেন। ভারতীয় পত্রিকার বরাতে এমন খবর-ই জানা গেছে।

ভারতীয় সংবাদ মাধ্যম ‘দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস’ বলছে- শেহনাজ গিলের বলিউড অভিষেক হয়েছিল কিসিকা ভাই, কিসিকা জান সিনেমার মধ্য দিয়ে। মূলত এ মুহূর্তে ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’ সিনেমার জন্য তিনি আলোচনায় রয়েছেন। এ সিনেমায় শেহনাজের অভিনয় প্রশংসা পেয়েছে সবার কাছে। সব কিছুই ঠিকঠাক চলছিল।

কিন্তু হঠাৎ এলোমেলো হয়ে যায় তার বিভিন্ন পরিকল্পনা। শরীর খারাপ হতেই আর ঝুঁকি নেননি তিনি। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিজের সেই সিনেমা ইনস্টাগ্রামে দিয়েছেন।

হাসপাতালে তাকে দেখতে গিয়েছেন রিয়া কাপুর। ভিডিওতে শেহনাজ বলেছেন, ‘দেখুন সবার সময় আসে, আমার সঙ্গেও একই ঘটনা ঘটেছে। তবে বন্ধুরা আমি ভালো আছি। আমার ফুড ইনফেকশন হয়েছে।’

জনপ্রিয় ভারতীয় রিয়েলিটি শো বিগ বসের ১৩ নম্বর সিজনে অংশগ্রহণ করেছিলেন শেহনাজ। তারপর থেকেই তিনি সংবাদের শিরোনামে থাকছেন। এমনকি সালমান খানের সঙ্গে তার বন্ধুত্বের খবরও একাধিকবার ভাইরাল হয়েছে। পাশাপাশি ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় শেহনাজ গিলের অভিনয়ে সবাই মুগ্ধ হয়েছেন।

Nagad

প্রসঙ্গত, বিগ বসে শেহনাজ এবং সিদ্ধার্থের জুটি ভক্তদের অত্যন্ত পছন্দ ছিল। বিগ বসের বাড়ি থেকে বার হওয়ার পরেও একসঙ্গেই ছিলেন তাঁরা। কিন্তু, গত বছর আচমকাই হার্ট অ্যাটাকে মৃত্যু হয় বিগ বসের বিজেতা সিদ্ধার্থ শুক্লার।
এরপর থেকেই ভেঙে পড়েছিলেন শেহনাজ। বেশ কিছুদিন পাপারাৎজির থেকে ছিলেন দূরে। কিন্তু, সম্প্রতি তিনি সিনে জগতে কাম ব্যাক করেছেন। এই কঠিন সময়ে তিনি পাশে পেয়েছেন বলিউডের ভাইজান সলমান খানকে। বিভিন্ন পার্টিতে শেহনাজকে সঙ্গ দিতে দেখা গিয়েছিল সলমানকে। এই তারকা সামনের দিকে তাকিয়ে জীবনে চলার পথে এগিয়ে যাক, কামনা করেছেন সুপারস্টার।

এ প্রসঙ্গে সালমান বলেন, ‘সিদ্ধার্থও নিশ্চয়ই চাইবেন শেহনাজ তার শোক কাটিয়ে উঠে স্বাভাবিক জীবনে ফিরুক। কিছুদিন আগেও শেহনাজকে সবাই সিডনাজ বলে ডাকতেন। এখন সিদ্ধার্থ আর এ পৃথিবীতে নেই। কিন্তু ও সেখানেই থাকুক, ও নিশ্চয়ই চাইবে শেহনাজের জীবনে কেউ আসুক।’