দেশের বাজারে এলো অত্যাধুনিক প্রযুক্তির গাড়ি এমজি ফাইভ

অটোমোবাইল প্রতিবেদক:অটোমোবাইল প্রতিবেদক:
প্রকাশিত: ১২:২১ পূর্বাহ্ণ, অক্টোবর ১৯, ২০২৩

এমজি ফাইভ বর্তমান প্রজন্মের সবচেয়ে জনপ্রিয় সেডানগুলোর মধ্যে অন্যতম। এটি আধুনিক প্রযুক্তি দিয়ে তৈরি করা হয়েছে। নান্দনিক ডিজাইনের আল্ট্রা মডার্ন এই গাড়িটি দৈনন্দিন ব্যবহারে কিংবা আনন্দভ্রমণের জন্য গাড়িপ্রেমীদের প্রথম পছন্দ হবে বলে আমার বিশ্বাস।

দেশের বাজারে এলো বিশ্বখ্যাত গাড়ি প্রস্তুতকারক প্রতিষ্ঠান মরিস গ্যারেজ (এমজি)-এর নেক্সট জেনারেশনের কার এমজি ফাইভ। বুধবার (১৮ অক্টোবর) রাজধানীর তেজগাঁওস্থ কোম্পানির নিজস্ব ফ্ল্যাগশিপ শোরুমে এক অনাড়ম্বর আয়োজনের মাধ্যমে নেক্সট জেনারেশন লজি ফাইভ-এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন র‍্যানকন গ্রুপের গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর রোমো রউফ চৌধুরী, র‍্যানকন হোল্ডিংস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ফারহানা করিম, র‍্যানকন ব্রিটিশ মটরস লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর মুহাম্মাদ মোস্তাফিজুর রশিদ ভূঁইয়া এবং সিইও হুসেন মাসনুর চৌধুরীসহ র‍্যানকন গ্রুপের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে র‍্যানকন ব্রিটিশ মটরস লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর বলেন, এমজি ফাইভ বর্তমান প্রজন্মের সবচেয়ে জনপ্রিয় সেডানগুলোর মধ্যে অন্যতম। এটি আধুনিক প্রযুক্তি দিয়ে তৈরি করা হয়েছে। নান্দনিক ডিজাইনের আল্ট্রা মডার্ন এই গাড়িটি দৈনন্দিন ব্যবহারে কিংবা আনন্দভ্রমণের জন্য গাড়িপ্রেমীদের প্রথম পছন্দ হবে বলে আমার বিশ্বাস। তাই বাংলাদেশের রাজপথে এমজি ফাইড অচিরেই রাজত্ব করবে বলে আমরা আশা করছি।

সর্বাধুনিক এমজি ফাইভ-এর রয়েছে উচ্চমানের মনোমুগ্ধকর নকশা। যেমন ডিজিটাল ফ্রেম গ্রিলের উভয় পাশে বসানো রয়েছে সুনিপুণভাবে সরু যা চলার পথে যেকোনো মানুষের চোখে বিস্ময়ের ছাপ রাখতে বাধ্য। কার এমুজিয়্যান্টসের জন্য এমজি ফাইভ এক অনবদ্য সৃষ্টি। এর স্টাইল, অ্যারোডাইনামিক ডিজাইন, আকর্ষণীয় ফ্রন্ট অ্যান্ড ফাস্টব্যাক সিলুয়েট, সানরুফ, অনন্য টেইল লাইট, বৈচিত্রময় চাকার নকশা গাড়িটিকে দিয়েছে এক অনন্য মাত্রা। লাল, নীল, সাদা, হলুদ এবং ধূসর এই পাঁচটি আকর্ষণীয় রঙে পাওয়া যাচ্ছে এই এমজি ফাইভ।

আয়োজনে জানানো হয়, দেশজুড়ে র‍্যানকন ব্রিটিশ মটরস লিমিটেডের সকল আউটলেটেই গাড়িটির টেস্ট ড্রাইভ এবং ক্রয়ের সুযোগ থাকছে। অত্যাধুনিক এই গাড়িটি ব্রিটিশ মটরস লিমিটেড-এর সকল শোরুমে ক্রয়ের জন্য পাওয়া যাবে। বর্তমানে এমজি ফাইভ-এর দুটি মডেল, ‘টার্বো’ এবং ‘নন-টার্বো’ বিক্রয়ের জন্য প্রস্তুত রয়েছে যেগুলোর দাম যথাক্রমে ৩৯ এবং ৩৬ লক্ষ টাকা।

Nagad