তুচ্ছ ঘটনায় সংঘর্ষ, ঝিনাইদেহে ছাত্রলীগ-যুবদলের ১০ জন আহত

ঝিনাইদহ প্রতিনিধি:ঝিনাইদহ প্রতিনিধি:
প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২৩

সংগৃহীত ছবি

ঝিনাইদহ শহরের পবহাটি বেলতলা এলাকায় দুইপক্ষের সংঘর্ষে ছাত্রলীগ নেতা ও যুবদল কর্মীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। মঙ্গলবার (২৪ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। তুচ্ছ ঘটনা ও আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের এ সংঘর্ষ হয় বলে জানা গেছে।

আহতদের মধ্যে সরকারি কেসি কলেজ ছাত্রলীগের ১ নম্বর সাংগঠনিক সম্পাদক আলিম হোসেন দিপু, রবিউল ইসলাম, আশরাফুল ইসলাম, অনিক হোসেন, যুবদল কর্মী সোহাগ খাঁ, রইচ খাঁসহ সাতজনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা যায়, রাতে শহরের পবহাটি এলাকায় একজনকে এলোমেলোভাবে ঘুরতে দেখে ছাত্রলীগ নেতা আলিম হোসেন দিপুসহ কয়েকজন তার কাছে সেখানে ঘোরাঘুরি করার কারণ জানতে চান। পরে ওই ব্যক্তি বলেন, পাশের দোকানে মোটরসাইকেল রেখে এক তরুণীর সঙ্গে দেখা করতে এসেছেন। তিনি ভুল করেছেন বলে ক্ষমা চাইলে আলিম দোকান থেকে মোটরসাইকেল আনতে যান। সেসময় দোকানের পাশে থাকা যুবদল কর্মী সোহাগ খাঁ বাগবিতণ্ডায় জড়িয়ে তাকে কিল-ঘুসি মারেন। এর জেরে উভয়ের সমর্থকরা ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হন।

আহত ছাত্রলীগ নেতা আলিম হোসেন দিপু বলেন, মোটরসাইকেল আনতে গেলে সোহাগ এসে বলে কেন নিচ্ছিস? এই বলে সে আমাকে মারধর শুরু করে। আমার পরিচিতজনেরা ছুটে আসলে সে সরে যায়। পরক্ষণেই সোহাগসহ ১০ থেকে ১৫ জন লাঠি ও ধারালো অস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা করে। সেসময় তারা কুপিয়ে ও পিটিয়ে আমাদের আহত করে।

তবে অভিযোগ অস্বীকার করে যুবদল কর্মী সোহাগ খাঁ বলেন, আলিম হোসেনরা জোটবদ্ধ হয়েই পরিকল্পিতভাবে আমাদের মেরেছে।

সারাদিন. ২৫ অক্টোবর

Nagad